৮ বছরে বদলে গেছে চেহারা, সেই ছোট্ট ভুতু আজ দেখতে কেমন হয়েছে দেখুন

বাংলা জনপ্রিয় ধারাবাহিকের ‘ভুতু’ এখন দেখতে কেমন হয়েছে দেখুন

Riya Chatterjee

Updated on:

Here is How Bhootu Looks Like Now : বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে এমন অনেক শিশু অভিনেত্রী (Child Artist) -র আগমন হয়েছে যারা স্কুলের গণ্ডি পার না হতেই তাদের অভিনয় জীবন শুরু করেন। এমনই এক ছোট্ট মিষ্টি অভিনেত্রীর নাম আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)। যাকে আপামর বাঙালি এখনও ভুতু (Bhootu) নামে চেনে। জি বাংলা (Zee Bangla) -র পর্দায় সম্প্রচারিত ‘ভুতু’ নামের একটি সিরিয়াল জনপ্রিয় হতে পেরেছিল ওই ছোট্ট অভিনেত্রীর কারণেই।

২০১৫ সালের ওই সিরিয়ালে ছোট্ট ভূতের মিষ্টি গল্প দর্শকদের খুব পছন্দ হয়েছিল। সাদা রংয়ের বড় ঢিলেঢালা একটা ছেলেদের শার্ট গায়ে কোঁকড়া কোঁকড়া এলোমেলো চুল এলিয়ে সে পরিত্যক্ত বাড়িতে একা ঘুরে বেড়াত। আর যারা ভাড়াটে হিসেবে ওই বাড়িতে আসত তাদের সঙ্গে বন্ধুত্ব করে মজার মজার কাণ্ডকারখানা ঘটাত। ছোট্ট সেই ভুতু এখন কেমন দেখতে হয়েছে জানেন?

Bhootu

আর্শিয়া মুখার্জীর অভিনয় জীবন

মাত্র চার বছর বয়সে শুরু হয়েছিল আর্শিয়ার অভিনয় জীবন। তার স্ক্রিন প্রেজেন্স দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখত। বাংলার পাশাপাশি হিন্দি ‘ভুতু’তেও অভিনয় করেন আর্শিয়া। দুই ইন্ডাস্ট্রিতেই তিনি সমান জনপ্রিয়তা পান। এরপর অভিনয় জীবন থেকে দীর্ঘ ব্রেক নিয়ে নেন আর্শিয়া। আপাতত এখন তিনি মন দিয়ে পড়াশোনা করছেন। এখন কিন্তু সে আর সেই ছোট্টটি নেই।

আর্শিয়া মুখার্জীকে এখন দেখলে আপনি চিনতে পারবেন না। ছোট্ট ভুতু আজ কিশোরী। ৮ বছরের ব্যবধানে তার চেহারার অনেক পরিবর্তন এসেছে। লম্বাতে সে অনেকটা বড় হয়েছে। কিন্তু তার মুখের সেই মিষ্টত্ব এখনও আগের মতই আছে। হাসলে এখনও আগের মতই মিষ্টি দেখায় ভুতুকে। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি তার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে।