‘অনুরাগের ছোঁয়া’তে নতুন ধামাকা! দীপাকে জব্দ করতে মিশকাকে বিয়ে করে নিল সূর্য, মাথায় হাত দর্শকদের

বিয়ে হয়ে গেল সূর্য-মিশকার! মহাচমক আসছে অনুরাগের ছোঁয়াতে, দেখে মাথায় হাত দর্শকদের

Surjyo Is Going To Marry Mishka Anurager Chowwa New Precap Revealed

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালটি এখন চ্যানেল টপার। সপ্তাহে কেবল পাঁচ দিন সম্প্রচারিত হয় এই সিরিয়ালটি, নয়তো বেঙ্গল টপার হিসেবে প্রথম স্থানে থাকত অনুরাগের ছোঁয়া। এই সিরিয়ালটিতে গত কয়েক মাস ধরে যে ট্র্যাকে গল্প হাঁটছে তার থেকে নজর সরানোই দায়। দীপা এবং সূর্য একে অপরকে ভালবাসে, তবে কিছু ভুল বোঝাবুঝির জন্য আজ তারা একে অন্যের থেকে অনেক দূরে সরে গিয়েছে।

দীপা-সূর্যের সম্পর্কের টানাপোড়েন এবার নতুন মোড় নিতে চলেছে। দীপাকে জব্দ করার জন্য সূর্য মিশকাকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। অন্যদিকে মিশকা এতদিন এই সুযোগের অপেক্ষায় ছিল। যদিও দর্শকরা আশা করেছিলেন শেষমেষ বিয়েটা হয়ত হবে না। দীপার প্রতি সূর্য এতটাও নিষ্ঠুর হবে না। তবে চমকে দিল অনুরাগের ছোঁয়ার নতুন ঝলক। আগামী পর্বের প্রি-ক্যাপে ধরা পড়েছে এক ধামাকাদার টুইস্ট।

ধারাবাহিকের আসন্ন পর্বের যে ঝলক তুলে ধরা হয়েছে সেখানে দেখা যাচ্ছে বিয়ের সাজে মিশকা এবং সূর্য বিয়ের মন্ডপে এসে বসেছে। মিশকার সিঁথিতে সিঁদুর তুলে দিতে যাচ্ছে সূর্য। এদিকে মন্ডপে এসে উপস্থিত হয়েছে দীপা। ঘটনা দেখে সে তো রীতিমত অবাক। সন্তানকে কোলে নিয়ে ডাক্তারবাবুর বিয়ে দেখে যেন পায়ের তলা থেকে মাটি হারিয়ে ফেলেছে সে। এই দৃশ্য দেখে অবাক হয়েছেন দর্শকরাও।

সত্যিই কী বিয়ে হয়ে যাবে সূর্য-মিশকার? দীপাকে সূর্যর জীবন থেকে সরিয়ে দিয়ে এটাই তো চেয়েছিল মিশকা। দীপাকে নিয়ে সূর্য মনে অহেতুক সন্দেহের বীজ বুনে দিয়েছে সে। মিশকার উপর বিশ্বাস করে সূর্য নিজের সন্তানদেরই পিতৃত্ব অস্বীকার করেছে। বাড়ির সকলের বিরুদ্ধে গিয়ে মিশকাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। সূর্য-মিশকার বিয়ে হয়ে গেলে দীপার কী হবে? এই প্রশ্নগুলি ঘুরছে দর্শকদের মনে।

তবে দর্শকদের অহেতুক চিন্তা করার কোনও কারণ নেই। কারণ যে ঘটনাই ঘটে থাকুক না কেন সূর্য মিশকাকে বিয়ে করবে না। এই সিরিয়ালটি আসলে একটি জনপ্রিয় হিন্দি সিরিয়ালের রিমেক। আজ পর্যন্ত অনুরাগের ছোঁয়াতে যা কিছু দেখানো হয়েছে সবটাই আসল গল্পের সঙ্গে হুবহু মিলে যায়। কাজেই এই সিরিয়ালের গল্প যদি পরবর্তী দিনেও আসল গল্পকে অনুসরণ করে চলে তাহলে সূর্য-মিশকার বিয়ের হওয়ার কথা নয়।

তবে বিয়ের মণ্ডপে সূর্য এবং মিশকাকে দেখে বেশ চমকেই গিয়েছিলেন দর্শকরা। মিশকার শয়তানী বুদ্ধির জন্যই সূর্য-দীপা আজ এত দূরে সরে গিয়েছে। এত বড় বাড়ির বউ হওয়া সত্ত্বেও দীপা আজ সন্তান কোলে নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে। আর মিশকা কিনা দীপাকে সরিয়ে তার জায়গা নেওয়ার চেষ্টা করছে! শেষমেষ সে কি তার ষড়যন্ত্রে সফল হবে? জানতে হলে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।