ভালবেসে ঠকিয়ে চলে গেল ভালবাসার মানুষ! ব্রেকআপ নিয়ে অকপটে মুখ খুললেন ‘উমা’ শিঞ্জিনী

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) উমা (Uma) সিরিয়ালটি শেষ হয়েছে মাত্র কয়েক মাস আগে। এই ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন নবাগতা অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে একটি মেয়ে কীভাবে তার জীবন সংগ্রামের পথে এগিয়ে চলে এবং নিজের স্বপ্ন পূরণ করে সেটাই ছিল গল্পের বিষয়বস্তু। সিরিয়াল শেষ হওয়ার পর শিঞ্জিনীকে এখনও পর্যন্ত কোনও নতুন সিরিয়ালে দেখা যায়নি।

সিরিয়ালটি শেষ হওয়ার পর এখন নিজেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নানা রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। আর ৫ জন অভিনেত্রীর মত তিনিও সামাজিক মাধ্যমে সক্রিয় থাকেন সবসময়। এবার সোশ্যাল মিডিয়াতেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটি বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি রিল ভিডিওতে শিঞ্জিনীকে বলতে শোনা গেল তার জীবনে এমন একজন মানুষ ছিলেন যিনি তাকে ভীষণ ভালবাসতেন। তার জন্য সেই মানুষটি সবকিছু ছেড়ে দিতেও প্রস্তুত ছিলেন। কিন্তু এমন একটা সময় এল যখন সেই মানুষটি কিনা শেষমেষ তাকেই ছেড়ে দিলেন! এটা কোনও কথা? প্রশ্নটি অভিনেত্রী ছুঁড়ে দিয়েছেন নেটিজেনদের কাছে।

এই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি। রিল ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন সকলে। কারণ সত্যিই তো আর বাস্তবে এমন ঘটনা ঘটেনি শিঞ্জিনীর সঙ্গে। তিনি আসলে মজা করে ভিডিওটি বানাচ্ছিলেন। এখানে একজন পুরুষের গলায় কাউকে সংলাপ বলতে শোনা যাচ্ছে। শিঞ্জিনী আসলে তার সঙ্গে লিপ মেলাচ্ছিলেন।

এদিন একেবারে নো মেকআপ লুকে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। লম্বা চুল খোলা অবস্থায় রেখেছেন তিনি। গোলাপি রঙের একটি টপ পরে নিতান্তই ঘরোয়াভাবে ঘরে বসে এই মজার ভিডিওটি তিনি বানিয়েছিলেন। রিল ভিডিও বানানোর সময় তার চোখের চশমাটি ছিল মাথার উপর তোলা। ভিডিওটিতে শিঞ্জিনীর অভিব্যক্তি দেখে বেশ মজা পেয়েছেন সকলে।

শিঞ্জিনীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হাসির ঝড় তুলেছে। কেউ কেউ আবার প্রশ্ন করছেন কে ছেড়ে দিল শিঞ্জিনীকে? কমেন্ট বক্সে উপচে পড়ছে নানা মন্তব্য। উল্লেখ্য দুর্গাপুজোর আগেই শেষ হয়ে গিয়েছে উমা ধারাবাহিকের পথ চলা। ভক্তরা এখন তার নতুন সিরিয়াল আসার সুখবর শোনার জন্য মুখিয়ে রয়েছেন। দূর্গাপূজার সময় জি বাংলার তরফ থেকে আয়োজিত একটি বিউটি প্রেজেন্টে বিচারকের আসনে দেখা গিয়েছিল শিঞ্জিনীকে।