গাঁটছড়ার স্লট ছিনিয়ে সন্ধ্যা ৭ টায় আসছে এই নতুন সিরিয়াল, হয়ে গেল ঘোষণা

স্লট হারিয়ে মহাবিপাকে গাঁটছড়া, গাঁটছড়ার স্লটেই আসছে এই নতুন সিরিয়াল

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকটি দর্শকদের কাছে তো ভীষণই পছন্দের একটি সিরিয়াল। বিশেষত শোলাঙ্কি রায় (Solanki Roy) ও গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) জুটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে প্রথম থেকেই। অধিকাংশ দর্শক বলেন তারা কেবল গৌরব-শোলাঙ্কির কেমিস্ট্রির কারণেই সিরিয়ালটিকে এত পছন্দ করেন। তবে গল্পে যদি দম না থাকে তাহলে টিআরপিতে সেই ধারাবাহিক পিছিয়ে পড়বেই।

সম্প্রতি এমনটাই ঘটছে গাঁটছড়ার সঙ্গেও। গত কয়েক সপ্তাহ ধরে দেখা যাচ্ছে গাঁটছড়ার স্লট বারবার ছিনিয়ে নিচ্ছে বিপরীতে জি বাংলার জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী না আসা পর্যন্ত স্টার জলসাতে সন্ধ্যা ৭ টার স্লটে এতদিন পর্যন্ত লিড ছিল গাঁটছড়াই। কিন্তু জগদ্ধাত্রী আসতেই মহা বিপদে পড়েছে এই সিরিয়ালটি।

Riddhi Gets Trapped on Rahul`s Trap New Twist Coming Up On Gantchhora

এই সপ্তাহেও টিআরপি তালিকাতে স্লট লিডার হতে পারেনি গাঁটছড়া। বদলে গাঁটছড়া স্লট আবারও ছিনিয়ে নিয়ে গেল জগদ্ধাত্রী। গাঁটছড়া স্লট হারাতেই মনে মনে প্রমাদ গুনছেন ভক্তরা। কারণ সন্ধ্যা ৭টার এই স্লট আসলে প্রাইম টাইম। এই সময় টিআরপিতে পিছিয়ে পড়া মানেই সেই ধারাবাহিক পৌঁছে যায় ডেঞ্জার জোনে। এরই মধ্যে এসে পৌঁছালো এক ভয়ংকর দুঃসংবাদ।

খুব শীঘ্রই গাঁটছড়াকে টেক্কা দেওয়ার জন্য সন্ধ্যে ৭ টার এই স্লটে আসছে নতুন এক ধারাবাহিক। অতিলৌকিক কাহিনী নির্ভর এই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী। এতদিন তাকে বিভিন্ন ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। এবার তাকে মধ্যমণি করে আসছে নতুন ধারাবাহিক সুনেত্রা।

এখন সন্ধ্যা ৭ টার স্লটে স্টার জলসাতে সম্প্রচারিত হয় গাঁটছড়া। জি বাংলাতে ওই সময় জগদ্ধাত্রীর সম্প্রচার হয়। আর এই নতুন সিরিয়ালটি আসছে সান বাংলা চ্যানেলে। এমনিতেই জগদ্ধাত্রীর কাছে গাঁটছড়া প্রায় কোণঠাসা। এখন সুদীপ্তা ব্যানার্জীর এই নতুন ধরনের অতিলৌকিক কাহিনী নির্ভর সিরিয়াল এলে ওই স্লটের টিআরপিতে কী পরিবর্তন হয় সেটাই দেখার।

gantchhora

যদিও স্লট আবার ফিরে পেতে কোমর বেঁধে নেমে পড়েছেন গাঁটছড়ার নির্মাতারা। তাই তো এখন ঋদ্ধি-খড়ির রোমান্সের বদলে জোর দেওয়া হচ্ছে তাদের শত্রুতাতে। টিআরপিতে আবার স্লট লিডার হতে মরিয়া গাঁটছড়া এখন ভর করেছে ঋদ্ধি-খড়ির পারস্পরিক সম্পর্কের দ্বন্দ্বে। এভাবে কি জগদ্ধাত্রীকে হারাতে পারবে গাঁটছড়া?