শুটিংয়ের মাঝেই প্রেগন্যান্ট শুভশ্রী, সন্তান আসছে টেরও পাননি! ফাঁস করলেন সিক্রেট

অজান্তেই সন্তান এসেছে গর্ভে, তিন মাস পর জানতে পারেন শুভশ্রী, মুখ খুললেন অভিনেত্রী

Subhashree Ganguly opens up that her first pregnancy was unplanned

টলিউড (Tollywood) অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী। সারাবছর ভর শুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন তিনি। সেই সঙ্গে আবার বিয়ে করে সংসার, সন্তান উভয়ই সমানতালে সামলাচ্ছেন। তবে এত ব্যস্ততার মাঝে নাকি তিনি টেরও পাননি কখন সন্তান এসে গিয়েছে তার গর্ভে। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী।

২০১৮ সালে রাজ চক্রবর্তীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর দুজনেই আবার আগের মত ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। ঠিক দুই বছরের মাথায় ২০২০ সালে তারা তাদের প্রথম সন্তান ইউভানের জন্ম দেন। শোনা যাচ্ছে দ্বিতীয় সন্তানের পরিকল্পনাও নাকি করে ফেলেছেন তারা। সংবাদমাধ্যমের কাছে গর্ভধারণের বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Raj Chakrabarty and Subhashree Ganguly Net Wrth and Property Details

অনেকেই ভাবেন যে অভিনেত্রীদের বিয়ে, সন্তান হয়ে যাওয়া মানেই তাদের কেরিয়ার শেষ। তবে এটা একেবারেই সঠিক নয় বলেই মনে করেন শুভশ্রী। মাত্র ১৭ বছর বয়সে তিনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। সেই সময় তাকে অনেকেই বলেছিলেন অভিনেত্রীদের কেরিয়ারের বয়স হয় মাত্র ১০ বছর। কারণ বিয়ে হয়ে যাওয়া মানে নায়িকাদের কেরিয়ার শেষ। তবে তারা ভুল ছিলেন সে কথা প্রমাণ করে দিয়েছেন শুভশ্রী।

অভিনেত্রী জানিয়েছেন যখন ইউভান আসে তার গর্ভে তখন নাকি প্রথম তিন মাস তিনি কিছু টেরই পাননি। আসলে ওই সময় তিনটি ছবির শুটিংয়ের কাজে তিনি একদম ডুবে ছিলেন। ওই বছরের ১৪ই ফেব্রুয়ারি ‘হাবছি গাবজি’র শুটিংয়ের সময় তিনি শরীরে কিছু একটা অনুভব করেন। সন্দেহ হওয়াতে তিনি প্রেগনেন্সি টেস্ট করেন এবং তারপরেই রিপোর্ট পজেটিভ আসে। এই রিপোর্ট দেখে চমকে গিয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী জানিয়েছেন বিষয়টা আনপ্ল্যানড ছিল, কিন্তু অনুভূতিটা ছিল দারুণ। প্রথমবার নিজের গর্ভে সন্তানের অস্তিত্ব রয়েছে জানতে পারার অনুভূতিটাই অন্যরকম হয় বলেই জানিয়েছেন তিনি। সন্তানের জন্ম দেওয়ার পর মাঝে কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। ওই সময় শুধু সন্তানের কথা ভেবে তার জন্য নিজের দায়িত্ব পালন করেছিলেন। যার ফলে তার ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল।

শুভশ্রী মোটা হয়ে যাওয়ার কারণে অনেকেই তাকে খোঁটা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাকে মোটা, মোটাশ্রী, মোটা হাতি, এইসবও শুনতে হয়েছে। তবে সন্তানের স্বাস্থ্যের কথা ভেবে তিনি তখন নিজের স্বাস্থ্যের কথা ভাবেননি। ইউভান একটু বড় হতেই শুভশ্রী আবার নিজের স্লিম ফিগারে ফিরে যান। সেই সঙ্গে আবার নতুন করে পূর্ণদ্যমে কাজও শুরু করে দিয়েছেন ইউভানের হটমাম্মা।