বড় অঘটন ‘গাঁট ছড়া’য়, চ্যানেলের সিদ্ধান্তে আচমকাই বদলে যাচ্ছে সব চরিত্রের মুখ

Riya Chatterjee

Updated on:

স্টার জলসার (Star Jalsha) ‘গাঁট ছড়া’ (Gantchhora) ধারাবাহিকটি শুরু থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের থেকে। স্টার জলসা হোক বা জি বাংলা, বাংলা ধারাবাহিক যদি জনপ্রিয় হয় তাহলে চোখ বন্ধ করে সেই সেই সমস্ত ধারাবাহিককে তুলে নিয়ে গিয়ে রিমেক বানিয়ে ফেলে অন্যান্য ইন্ডাস্ট্রি। এর আগে অনেক ধারাবাহিকের সঙ্গেই এমনটা হয়েছে। এবার শোনা যাচ্ছে নাকি ‘গাঁট ছড়া’র হিন্দি রিমেক আনার তোড়জোড় চলছে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

একদিকে ধনী সিংহ রায় পরিবারের তিন ছেলে, অন্যদিকে মধ্যবিত্ত ভট্টাচার্য বাড়ির তিন মেয়ে, দুই পরিবার গাঁট ছড়া সূত্রে বাঁধা। ঋদ্ধি, রাহুল এবং কুনালের সঙ্গে ইতিমধ্যেই বিয়ে হয়ে গিয়েছে খড়ি, দ্যুতি এবং বনির। যদিও দর্শকদের কাছে সব থেকে বেশি আকর্ষণীয় ঋদ্ধি-খড়ির রাগ, অভিমান, খুনসুটি আর রোমান্স। এবার সেই গল্পই ফুটে উঠবে হিন্দি টেলিভিশন চ্যানেলে।

gantchhora

আপাতত শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘গাঁট ছড়া’র রিমেক আসছে। এই আসন্ন ধারাবাহিক সম্পর্কে খুব বেশি তথ্য জানা যায়নি ঠিকই তবে শোনা যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রিরই নাকি দুই তারকা এই ধারাবাহিকে অভিনয় করবেন। ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের কর্ণ ওরফে ক্রুশল আহুজাকে এই ধারাবাহিকে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার বিপরীতেও থাকছেন একজন বাঙালি নায়িকা।

‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণা ওরফে স্বীকৃতি মজুমদার ‘গাঁট ছড়া’র হিন্দি রিমেক দিয়েই হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রাখলেন। ঋদ্ধি-খড়ির ভূমিকায় তারাই থাকছেন নাকি অন্য কোনও চরিত্রে তাদের কাস্ট করা হতে চলেছে তা জানা যায়নি। এই ধারাবাহিকের বাকি দুই পুরুষ চরিত্র থাকছেন খুশাংক অরোরা এবং বিজয়েন্দ্র কুমার।

ক্রুউশল আহুজা ২০১৮ সালে ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে এসেছেন। ২০১৯ সালে ‘কি করে বলবো তোমায়’তে স্বস্তিকা দত্তের বিপরীতে অভিনয় করেও অনেক প্রশংসা পেয়েছেন তিনি। এরপর তিনি হিন্দি টেলিভিশনে ডেবিউ করেন ‘রিস্তো কা মানঝা’ ধারাবাহিকের হাত ধরে। আর এবার ‘গাঁট ছড়া’র হিন্দি রিমেক দিয়ে তার নতুন জার্নি শুরু হচ্ছে।

অন্যদিকে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার স্টার জলসার ‘খেলাঘর’ ধারাবাহিকের হাত ধরেই ডেবিউ করেছিলেন অভিনয়ের দুনিয়াতে। তার আগে মডেলিং দিয়ে শুরু হয়েছিল তার কেরিয়ার। ‘খেলাঘর’ সিরিয়ালটি কিছুদিন আগেই শেষ হয়েছে। এবার ‘গাঁট ছড়া’র হিন্দি রিমেক দিয়ে তিনিও হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের ভাগ্য পরীক্ষা করতে আসছেন।