দর্শকদের বিচারে এই ৪ ধারাবাহিক আজও সেরা, যা কখনও পুরনো হবে না

স্টার জলসার এই ৪ পুরনো ধারাবাহিক কখনো পুরনো হবে না, দর্শকের বিচারে আজও সেরা

Star Jalsha`s all Time Favourite Most Popular Serials According To Audience

বাংলা টেলিভিশনের সিরিয়ালগুলো ধারাবাহিকপ্রেমীদের কাছে অবসরের সময় কাটানোর একটা বড় মাধ্যম। শুধু তাই নয়, অনেকের আবার দিনের একটা বড় অংশ বাংলা সিরিয়াল নিয়েই কাটে। পরিবারের পর তাই বাংলা সিরিয়ালও দর্শকদের কাছে অনেক আপন। তবে কিছু বাংলা সিরিয়াল রয়েছে যেগুলোর সম্প্রচার বেশ কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে ঠিকই কিন্তু এখনও এর চাহিদা প্রবল।

আসলে এই পুরনো বাংলা ধারাবাহিকগুলো দর্শকরা আজও দেখতে চান। নতুন ধারাবাহিকের তুলনায় অনেকেই এই ৪ টি পুরনো ধারাবাহিককে এগিয়ে রাখতে চাইবেন। টেলিভিশনে দেখা সম্ভব না হলে ওটিটিতে দেখা হয় এই ধারাবাহিকগুলো। এক নজরে দেখে নিন বাংলার সেরা সেই চারটি পুরনো ধারাবাহিক যা এখনও পছন্দ করছেন দর্শকরা (Best Bengali Serial Ever)।

Bojhena Se Bojhena

বোঝে না সে বোঝে না (Bojhe Na Se Bojhe Na) : এই তালিকাতে সর্বাগ্রে থাকবে বোঝে না সে বোঝে না। অরণ্য সিংহ রায় এবং পাখি ঘোষ দস্তিদারের কেমিস্ট্রি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের মনে টানটান উত্তেজনা ধরে রেখেছিল। তৎকালীন সময়ে টেলিভিশনে এই ধারাবাহিক ছিল সবার সেরা। এখনও হটস্টারে ধারাবাহিকটি দেখার দর্শকের অভাব নেই কোনও।

কিরণমালা (Kiranmala) : ৮ থেকে ৮০ রূপকথার গল্প কে না ভালোবাসে? ছোট থেকে বড়, সকলে মিলে একসঙ্গে বসে দেখার মত এই ধারাবাহিকটি সম্প্রচার করত স্টার জলসা। বাঙালির প্রিয় ‘অরুণ বরুণ কিরণমালা’ রূপকথার কাহিনী অবলম্বনে কল্পকাহিনী নির্ভর এই ধারাবাহিকের সম্প্রচার হত যা বেশ জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিকে মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী রুকমা রায়। রূপকথার গল্পের আমেজ পেতে চাইলে এখনও এই ধারাবাহিক দেখতে পারেন হটস্টারে, সম্পূর্ণ বিনামূল্যে।

চোখের তারা তুই (Chokher Tara Tui) : ডিজনি প্লাস হটস্টারে উপলব্ধ এই পুরনো বাংলা ধারাবাহিকটিও বিনামূল্যেই দেখতে পাবেন। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জয় মুখার্জী এবং ঋতাভরী চক্রবর্তী। পরের ঋতাভরির জায়গাতে আসেন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি। এছাড়াও অন্যান্য চরিত্র ছিলেন অভিষেক চ্যাটার্জী, কমলিকা ব্যানার্জি, সমতা দাস, দেবোত্তম মজুমদার এবং অন্যান্যরা।

তুমি আসবে বলে (Tumi Asbe Bole) : এই বাংলা সিরিয়ালটির জনপ্রিয়তা এখনও অটুট রয়েছে দর্শকদের মনের মধ্যে। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল ব্যানার্জি এবং সন্দীপ্তা সেন। রাহুল এবং সন্দীপ্তার জুটি সেই সময় দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকের খল চরিত্রে অভিনয় করেছিলেন রূপাঞ্জনা মিত্র। সব মিলিয়ে এই ধারাবাহিক ছিল গতানুগতিক ধারাবাহিকের তুলনায় কিছুটা আলাদা যা দর্শকদের নজর কেড়েছিল। চাইলে সিরিয়ালটি এখনও দেখা যাবে হটস্টারে।