স্লট হারালো গাঁটছড়া, ধুয়ে মুছে সাফ মিঠাই, সবাইকে হারিয়ে বাংলার সেরা এই ধারাবাহিক

মিঠাইয়ের সঙ্গে স্লট হারালো গাঁটছড়াও, আরও তলানিতে টিআরপি, কে হল বেঙ্গল টপার

হাতে এসে গেল এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। একটি সপ্তাহের অপেক্ষার পর বাংলা টেলিভিশনের সাপ্তাহিক ফলাফলের রিপোর্ট কার্ড দেখেও মন খারাপ মিঠাই (Mithai) ভক্তদের। কিছুতেই যেন মিঠাইয়ের হাল ফেরানো যাচ্ছে না। মিঠাই রানী কোনওভাবেই স্লট লিডার হতে পারছে না। উপরন্তু দিন প্রতিদিন তার নম্বর আরও কমছে। এই সপ্তাহে এক ধাক্কায় আরও নিচে নেমে গেল মিঠাই।

এই সপ্তাহের রিপোর্ট কার্ডে দারুণ ফলাফল করেছে গৌরী এলো (Gouri Elo), জগদ্ধাত্রী (Jagadhatri) এবং ধূলোকণা (Dhulokona)। তবে গত সপ্তাহের মত এবারেও টপার হয়েছে গৌরী। সবাইকে টপকে গিয়ে গৌরী এলো পেয়েছে ৭.৮ নম্বর। গত সপ্তাহের মতো তাই এই সপ্তাহেও বেঙ্গল টপার হয়েছে গৌরী। এর ঠিক পরেই রয়েছে ধূলোকণা। তিতির-লালনের বিয়ে উপলক্ষে ধারাবাহিক পেয়ে গিয়েছে ৭.৬ নম্বর এবং দ্বিতীয় স্থান।

Zee Bangla Upcoming Serial Jagadhatri Actress Real Name

তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। ৭.২ নম্বর পেয়ে এই ধারাবাহিক এখন বিপরীতে গাঁটছড়াকেও টেক্কা দিতে শুরু করেছে। জি বাংলার এই নতুন সিরিয়াল টিআরপি তালিকাতে দ্রুত গতিতে এগোচ্ছে। চতুর্থ স্থানে রয়েছে গাঁটছড়া। মিঠাইয়ের পর এখন এই ধারাবাহিকও স্লট লিডার হতে পারছে না।

পঞ্চম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭। দীপা এবং সূর্যের মধ্যে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে তাতে দর্শকরা চোখ ফেরাতেও পারছেন না টিআরপি তালিকা তার প্রমাণ। ৬.৯ নম্বর পেয়ে আলতা ফড়িং রয়েছে ষষ্ঠ স্থানে। ৬.৭ নম্বর পেয়ে স্টার জলসার নতুন সিরিয়াল মাধবীলতাও পেয়েছে সপ্তম স্থান।

এদিকে মিঠাই রানী ৬.৬ নম্বর পেয়ে নেমে এসেছে অষ্টম স্থানে। আর মাত্র কিছুদিনের মধ্যেই মিঠাইয়ের স্লট পরিবর্তিত হবে। তখন হয়তো সেরা দশের মধ্যেও থাকবে না মিঠাই। আশঙ্কা দেখা দিচ্ছে ভক্তদের মনে। ৬.৩ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। দশম স্থান দখল করেছে খেলনা বাড়ি। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.২।

Pilu Time Slot Changed froom 16th May

এই তালিকা অনুসারে পিলু ধারাবাহিক পেয়েছে ৪.৮ নম্বর। সামনের মাসেই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে। ওদিকে পরকীয়া দেখিয়েও দর্শক টানতে পারছে না গুড্ডি। ৩.৮ নম্বর পেয়ে ধুঁকছে এই সিরিয়ালটি। লালকুঠি এবং বোধিসত্ত্বের বোধবুদ্ধিও তেমন ভাল ফলাফল করতে পারেনি। এই দুই ধারাবাহিক যথাক্রমে ৪.৫ আর ৩.৬ নম্বর পেয়েছে।