উড়ন্ত সিঁদুর, লিপস্টিক বিয়ে অতীত! নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করল লীনা গাঙ্গুলীর নায়িকা, ট্রোলিং চরমে

Riya Chatterjee

Published on:

স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi) সিরিয়ালটিকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে বরাবর তুমুল সমালোচনা চলেছে। এতদিন এই সিরিয়ালের নায়ককেই কার্যত তার চরিত্রের কারণে দুষেছেন দর্শকরা। তবে এবার দর্শকদের নজর ঘুরিয়ে নিয়েছে নায়িকা নিজেই। ‘গুড্ডি’ সিরিয়ালের গল্পে এখন অনেক মোড় এসেছে। কিন্তু এক নায়ককে নিয়ে দুই নায়িকার টানাটানি সেই এক জায়গাতেই রয়েছে।

দর্শকরা জানেন কিছুদিন আগেই সিরিয়ালে গুড্ডি এবং যুধাজিতের বিয়ের ট্র্যাক চলছিল। বিয়ের দিনই গাড়িতে অ্যাক্সিডেন্ট করে বসে অনুজ। স্যারজির বিপদ হয়েছে জেনে গুড্ডি বিয়ের মন্ডপ থেকে হাসপাতালে ছুটে আসে। এরপর আবার ফিরে এলে যুধাজিতের মা সাফ জানিয়ে দেন এই মেয়েকে কিছুতেই তিনি বাড়ির বউ করে ঘরে তুলবেন না।

তবে আসল চমক তো এরপর বাকি ছিল। এই ঘটনার পর জানা যায় অনুজের সন্তানের মা হতে চলেছে শিরিন। এই দৃশ্য দেখে তো দর্শকদের রীতিমত মাথায় হাত। কারণ তারা অনুমান করেছিলেন এবার হয়ত গুড্ডির সঙ্গে অনুজের মিল হতে চলেছে। তবে সে গুড়ে বালি দিয়ে সিরিয়ালের গল্প লেখিকা লীনা গাঙ্গুলী নতুন দিকে ঘুরিয়ে দিলেন মোড়।

এতদিনে শিরিনের প্রতি ভালবাসা উথলে পড়েছে অনুজের। সে জানিয়ে দিয়েছে, এবার থেকে আর কিছুতেই শিরিনকে অপমান করবে না। বরং হবু সন্তানের মাকে এবার মাথায় তুলে রাখবে অনুজ। অন্যদিকে যুধাজিত গুড্ডিকে নিয়ে নিজের মায়ের কাছে পৌঁছে গিয়েছে। তবে যুধাজিত নিজের মাকে রাজি করিয়ে নিয়েছে এই বলে যে সে এখনই গুড্ডিকে বিয়ে করছে না।

এদিকে গুড্ডি যখন জানতে পারে শিরিন সন্তানসম্ভবা তখন সে আবার যুধাজিৎকে বিয়ে করার জন্য রাজি হয়ে যায়। কিন্তু বিয়ের মন্ডপে বসে সে বলে তার বাবুজি (বাবা) নাকি তাকে বলেছে তাদের পাহাড়ি নিয়মে কনে নাকি নিজে থেকেই নিজে সিদুর পরে। এভাবেই গুড্ডির সঙ্গে যুধাজিতের বিয়ে হয়ে যায়। এই দৃশ্য দেখে কিন্তু ট্রোল করতে ছাড়ছেন না দর্শকরা।

বাংলা সিরিয়ালে কখনও উড়ন্ত সিঁদুর কিংবা উড়ন্ত মালাতে নায়ক নায়িকার বিয়ে হতে দেখা যায়। লীনা গাঙ্গুলীর দৌলতে লিপস্টিক পরিয়েও বিয়ে ধুলোকনাতে দেখেছেন দর্শকরা। এবার বাংলা সিরিয়ালের গল্পের নতুন ট্রেন্ড হতে চলেছে কনের নিজেই নিজেকে সিঁদুর পরানো। এমন দৃশ্য দেখে হেসে গড়াগড়ি যাচ্ছেন দর্শকরা।