আসছে নতুন সিরিয়াল, স্টার জলসার নতুন সিরিয়ালের কারণে কপাল পুড়লো এই জনপ্রিয় ধারাবাহিকের

স্টার জলসায় আসছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, রইল টিজার

Star Jalsha released upcoming Komola O Sriman Prithviraj serial's teaser

একের পর এক চমক রাখছে স্টার জলসা (Star Jalsha)। পঞ্চমী, বাংলা মিডিয়ামের ধাক্কা সামলে উঠতে না উঠতেই স্টার জলসা আরও এক নতুন সিরিয়ালের টিজার প্রকাশ করে দিয়েছে বৃহস্পতিবার রাতে। সিরিয়ালের নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sriman Prithviraj)। এই নতুন সিরিয়াল এবার কোন পুরনো ধারাবাহিকের জায়গা ছিনিয়ে নেবে সেই চিন্তাতে উদ্বিগ্ন দর্শকরা। বিশেষ করে গাঁটছড়া, মাধবীলতা, সাহেবের চিঠির ভক্তরা কিঞ্চিৎ বেশিই উদ্বিগ্ন হয়ে রয়েছেন।

গত কয়েক সপ্তাহ ধরে স্টার জলসার বেশ কয়েকটি সিরিয়ালের টিআরপি রেজাল্ট খুবই খারাপ হচ্ছে। মাঝের বেশ কয়েকটি সপ্তাহে জি বাংলা টপকে সেরা হয়েছিল ধূলোকণা। এতে গাঁটছড়া কিছুটা হলেও নিশ্চিন্তে ছিল। তবে ধুলোকণা একটু পিছিয়ে পড়তেই বেঙ্গল টপারের আসন পেয়ে গেল জি বাংলার জগদ্ধাত্রী। গত কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রী স্লট লিডার তো ছিলই, এখন স্টার জলসার প্রধান শত্রুও হয়ে দাঁড়িয়েছে।

BANGLA MEDIUM

এমনিতেই বাংলা মিডিয়াম, পঞ্চমীর কারণে স্টার জলসায় পিছিয়ে পড়া সিরিয়ালগুলোর অবস্থান কিছুটা দুর্বল হয়ে পড়েছে। জনপ্রিয়তা সত্বেও টিআরপির অভাবে এই সিরিয়ালগুলোকে রাতে, বিকেলে কিংবা দুপুরের স্লটে নামিয়ে দেওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। এরই মধ্যে পঞ্চমীর স্লট ঘোষণাও হয়ে গিয়েছে। আগামী পাঁচই নভেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৮.৩০টার সময় মাধবীলতার জায়গায় সম্প্রচারিত হবে নতুন এই সিরিয়ালটি।

এদিকে বাংলা মিডিয়াম আসার কারণে গাঁটছড়ার স্লট নিয়েও আশঙ্কা দেখা দিয়েছে। যদিও বাংলা মিডিয়ামের স্লট ঘোষণা হয়নি এখনও। এরই মধ্যে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ও আশঙ্কা বাড়াচ্ছে। স্টার জলসার তরফ থেকে এখন কেবল এই সিরিয়ালের টিজারই প্রকাশ করা হয়েছে। তবে অ্যানিমেশন এই ভিডিওটি দেখে গল্প সম্পর্কে যে আঁচ পেয়েছেন দর্শকরা তাতেই কার্যত তাদের মধ্যে প্রবল উৎসাহ দেখা দিয়েছে।

সিরিয়ালের গল্পের প্রেক্ষাপটে বিংশ শতাব্দীতে স্বদেশী আন্দোলনের সময়কে তুলে ধরা হয়েছে। যে সময় স্বদেশীদের সঙ্গে ইংরেজদের রক্তক্ষয়ী যুদ্ধ চলছে। এমনই এক সময়ে গড়ে উঠবে দস্যীপনা এবং ভালবাসার গল্প। শোনা যাচ্ছে এই সিরিয়ালটি নাকি সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি করা হচ্ছে। তবে নায়ক-নায়িকার চরিত্রে কারা রয়েছেন টিজার থেকে তা স্পষ্ট নয়।

এদিকে টিজারে বর বেশি নায়কের চিত্রিত মুখ দেখে কেউ কেউ আন্দাজ করছেন নায়ক হিসেবে থাকতে পারেন শন ব্যানার্জী। এমনিতেই নতুন নতুন সিরিয়ালে প্রায় থাকা স্টার জলসার প্রাইম টাইম। এর মাঝে কোথায় জায়গা করে নেবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’? উত্তর ক্রমশ প্রকাশ্য। তবে আরও একটি নতুন পুরনো সিরিয়াল যে এবার ডুবতে বসেছে সে সম্পর্কে নিশ্চিত দর্শকরা।