৬০ পেরিয়ে তৃতীয় বিয়ে! এবছরই বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান! সুখবরে সীলমোহর দিলেন প্রেমিকা

Riya Chatterjee

Published on:

বর্তমানে বলিউডে (Bollywood) আমির খান (Aamir Khan) এবং তার বর্তমান প্রেমিকা ফতিমা সানা শেখের (Fatima Sana Sheikh) সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা চলছে। অবশ্য এই আলোচনা আজকের নয়, দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের আগেই আমির এবং তার নতুন প্রেমিকা খবরের শিরোনাম দখল করে নিয়েছিলেন। শোনা যাচ্ছে, কিরণ রাওকে ডিভোর্স দেওয়ার পর নাকি এখন নতুন প্রেমিকার সঙ্গেই রয়েছেন আমির খান।

তবে এবার নাকি আর শুধু লিভ ইন সম্পর্কে আবদ্ধ থাকবেন না তারা। খুব শীঘ্রই নাকি প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান। সম্প্রতি আমির খানের প্রথম পক্ষের প্রথম সন্তান ইরা খানের সঙ্গে তার প্রেমিক নুপুর শিখরের বাগদান সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই নাকি তারা বিয়েও করবেন। মেয়ের বিয়ের খবর লাইমলাইট থেকে সরে যাওয়ার আগেই তৃতীয় বিয়ের খবরে শিরোনাম দখল করে নিলেন আমির।

Aamir Khan Fatima Sana Shaikh

এই সমস্ত জল্পনার সূত্রপাত হয়েছে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে ফাতিমা কিছু ছবি পোস্ট করার পর থেকেই। তিনি তার সাম্প্রতিকতম ফটোশুটের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। ছবি যতটা না নজর কাড়ছে, তার থেকেও বেশি নজর কেড়েছে তার লেখা ক্যাপশন। কারণ সেখানে তিনি লিখে রেখেছেন, ‘নট বাঁধবো, না বাঁধবো না সেটাই আসল প্রশ্ন।’

ক্যাপশন পড়ে সকলেই তাকে প্রশ্ন করতে শুরু করেছেন নট বলতে আসলে তিনি কি লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলছেন? নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন? তবে জল্পনা জিইয়ে রেখে নীরব রয়েছেন আমিরের প্রেমিকা। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরে ছবিগুলি তুলেছিলেন ফাতিমা। তার ব্লাউজের পিঠটা পুরোটাই খোলা। একটা ভিন্টেজ গাড়ির সামনে দাঁড়িয়ে ছবিগুলো তুলেছেন তিনি।

ফাতিমার পোস্টে আমির কন্যা ইরাও কমেন্ট করেছেন। তিনি একটি হার্টের চিহ্ন এঁকে দিয়েছেন ভালবাসার নিদর্শন হিসেবে। আসলে বাবার বর্তমান প্রেমিকার সঙ্গে ইরার সম্পর্ক খুবই ভাল। দুজনে ভীষণ বন্ধুর মত মেলামেশা করেন। এদিকে ইরাকে ফাতিমার পোস্টে কমেন্ট করতে দেখে নেটিজেনদের একাংশ তাকেই প্রশ্নবাণে জর্জরিত করে ফেলেছেন। কেউ লিখছেন, নতুন মায়ের সঙ্গে নাকি ভাব জমাচ্ছেন ইরা!

কেউ আবার সরাসরি প্রশ্ন করছেন, নিজের এনগেজমেন্টের পর এবার কি তবে বাবার বিয়ের প্রস্তুতি নিতে শুরু করছ? কারও প্রশ্ন, আমির এবং ফাতিমার বিয়েটা কবে হচ্ছে? তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছে খান পরিবার। ইরা এবং নুপুরের বাগদান অনুষ্ঠানে প্রেমিকাকে সঙ্গে নিয়েই হাজির হয়েছিলেন আমির। অনুষ্ঠানে ইরার মা ওরফে আমিরের প্রথম-পত্নী রিনা তো ছিলেনই। তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাও হাজির হয়েছিলেন পারিবারিক আনন্দানুষ্ঠানে।