প্রকাশ্যে এল ‘গোধূলি আলাপ’-এর সম্প্রচারের সময়, বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক

আসছে গোধূলি আলাপ, প্রকাশ্যে এল টাইম স্লট, বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক

স্টার জলসায় (Star Jalsha) অতি শীঘ্রই আসছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। এই ধারাবাহিকের হাত ধরে বহু বছর বাদে টেলিভিশনের পর্দায় ফিরছেন কৌশিক সেন (Koushik Sen)। ধারাবাহিকের খবর পেতেই নতুন টাইম স্লট নিয়ে দর্শকদের মধ্যে শুরু হয়েছিল জোর জল্পনা। কবে কোন স্লট দখল করতে পারে এই ধারাবাহিক? অনুমানের উপর ভর করে আলোচনা চলছিল দর্শক মহলে। অবশেষে চ্যানেলের তরফ থেকে জানানো হল সুখবর।

এই মুহূর্তে স্টার জলসার প্রাইম টাইম বলতে গেলে নতুন ধারাবাহিকে ঠাসা। সন্ধ্যা ৬টা থেকে শুরু করে রাত ১০.০০টা পর্যন্ত নতুন ধারাবাহিক আসার জায়গা নেই। রাত ১০ টার পর কিংবা ৬.০০ টার আগেই দেওয়া হতে পারে ধারাবাহিক, এমনটাই মনে করছিলেন দর্শকরা। দর্শকদের আন্দাজ সত্যি প্রমাণ করে নতুন টাইম স্লট জানালো স্টার জলসা। আগামী ২১শে মার্চ থেকে আসছে ‘গোধূলি আলাপ’।

ধারাবাহিকের গল্প আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু আলাদা। হাঁটুর বয়সী এক নায়িকার সঙ্গে নায়কের প্রেমকাহিনী নিয়ে আসছে এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা নবাগতা সোমু সরকার। নায়িকার চরিত্রটি অল্প বয়সী এক গ্রামের মেয়ের চরিত্র যে বহুরূপী সেজে রোজগার করে। মধ্যবয়সী নায়ক কৌশিক সেন পেশায় একজন অ্যাডভোকেট। পরিস্থিতির চাপে পড়ে তাদের বিয়ে হবে। অসমবয়সী প্রেমের সমীকরণ নিয়ে অবশ্য নেটিজেনদের তরফ থেকে উঠেছে বিস্তর আপত্তি।

আপাতত সোম থেকে রবি বিকেল ৫.৩০টায় নতুন এই ধারাবাহিকের সম্প্রচার হবে বলে সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। অর্থাৎ আগামী ২১শে মার্চ থেকে সোম থেকে রবি বিকেল ৫.৩০টায় অসমবয়সী প্রেমের সমীকরণের সাক্ষী থাকতে আর বহু বছর বাদে কৌশিক সেনকে টেলিভিশনের পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকবেন দর্শকরা।

চ্যানেলের এই সিদ্ধান্ত থেকে স্পষ্ট এবার স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিক বন্ধ হওয়ার মুখে। অফিশিয়ালি এই বিষয়ে কোনও বিবৃতি না দেওয়া হলেও স্টুডিও পাড়ায় এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। ২০শে মার্চ বরণের শেষ সম্প্রচার। টিআরপির অভাবে এক বছরের আগেই বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। এর আগে টিআরপির অভাবে রাত ৮.০০ টা থেকে সরিয়ে বিকেল ৫.৩০ টায় ‘বরণ’কে নতুন স্লট দেওয়া হয়। শেষমেষ ‘গোধূলি আলাপ’ এসে ‘বরণ’ এর স্লট ছিনিয়ে নিল।