স্টার জলসা টাইম স্লটে ফের পরিবর্তন, একসঙ্গে বদলে গেল ২টি ধারাবাহিকের সময়

বদলে গেল ২টি ধারাবাহিকের সম্প্রচারের সময়, ফের ওলট পালট স্টার জলসার টাইম স্লট

Star Jalsha Godhuli Alap & Guddi Time Slot Changed

আর মাত্র দু’দিন পর থেকেই স্টার জলসাতে (Star Jalsha) শুরু হবে ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো শেয়ার করে সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছিল। সেইমতো পুরনো এবং টিআরপি তালিকায় তুলনামূলক পিছিয়ে থাকা ধারাবাহিক ‘বরণ’ এর বদলে ‘গোধূলি আলাপ’ এর সময় নির্ধারণ করা হয়। তবে আচমকা সিদ্ধান্ত বদল করলো চ্যানেল কর্তৃপক্ষ।

‘গোধূলি আলাপে’র জন্য ১১ মাসের মাথাতেই বিদায় নিতে হচ্ছে ‘বরণ’কে। প্রথমে স্টার জলসার তরফ থেকে জানানো হয় আগামী ২১শে মার্চ থেকে প্রতিদিন সোম থেকে রবিবার ‘বরণ’ এর বদলে ‘গোধূলি আলাপ’ দেখানো হবে। অর্থাৎ বিকেল ৫.৩০ টার স্লটে নতুন ধারাবাহিক আসার খবর মিলেছিল। তবে ধারাবাহিক শুরু হওয়ার আগেই চ্যানেলের তরফ থেকে টাইম স্লটে আনা হল পরিবর্তন।

সম্প্রতি স্টার জলসা ফের একবার নতুন প্রোমো শেয়ার করে ‘গোধূলি আলাপ’ এর পরিবর্তিত সময় জানিয়ে দিয়েছে। তবে শুধু ‘গোধূলি আলাপ’ নয়, চ্যানেলের সিদ্ধান্ত বদলে গেল লীনা গাঙ্গুলির নতুন ধারাবাহিক ‘গুড্ডি’র সম্প্রচারের সময়। জেনে নিন পরিবর্তিত সময়সূচি অনুযায়ী কখন ‘গুড্ডি’ এবং ‘গোধূলি আলাপ’ দেখার সুযোগ পাবেন।

চ্যানেলের তরফ থেকে জানা যাচ্ছে বিকেল ৫.৩০ টার বদলে সন্ধ্যা ৬.০০ টায় ‘গোধূলি আলাপ’ এর সম্প্রচার হবে। অর্থাৎ নতুন ধারাবাহিক শুরু হওয়ার আগেই তার টাইম স্লট পিছিয়ে প্রাইম টাইমে নিয়ে যাওয়া হল। অন্যদিকে মাত্র কয়েক সপ্তাহ আগে শুরু হয়েছে ‘গুড্ডি’। তবে এরমধ্যে টিআরপিতে সেরা দশের তালিকায় ‘গুড্ডি’ জায়গা করে নিতে পারেনি। এবার ‘গুড্ডি’র টাইম স্লট এগিয়ে আনা হয়েছে।

Star Jalsha Guddi Serial Time Slot

চ্যানেল জানিয়েছে এবার থেকে সন্ধ্যা ৬.০০ টার বদলে প্রতিদিন বিকেল ৫.৩০ টায় ‘গুড্ডি’ ধারাবাহিকের সম্প্রচার হবে। টাইম স্লট বদলালেও অবশ্য ‘গোধূলি আলাপ’‌ এর সম্প্রচারের দিন কিন্তু বদলাচ্ছে না। পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী ২১শে মার্চ থেকেই স্টার জলসার নতুন ধারাবাহিকে সম্প্রচার হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘গুড্ডি’র টাইম স্লট বদলে দেওয়াতে অবশ্য বেশ মনোক্ষুন্ন দর্শকরা। ধারাবাহিকে নতুন টুইস্ট আসতে শুরু করেছে। গুড্ডির সঙ্গে তার ‘সাবজী’র বিয়ে দেখানো হবে আগামী পর্বে। তবে তার আগেই দুম করে বদলে দেওয়া হল সম্প্রচারের সময়। দর্শকরা তাদের ক্ষোভ উগরে দিচ্ছেন চ্যানেলের বিরুদ্ধে।