বাস্তবে কার সঙ্গে প্রেম করছে ‘গাঁটছড়া’র খড়ি, ফাঁস হল শোলাঙ্কির প্রেমিকের পরিচয়

‘গাঁটছড়া’র খড়ির মনের মানুষ কে, বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়

কালীপূজা (Kali Puja 2022) উপলক্ষে গোটা টলিউড এখন উৎসবের আনন্দে মাতোয়ারা। পরিবার, বন্ধুবান্ধব এবং মনের মানুষদের সঙ্গে আলোর উৎসবের সেলিব্রেশন করছেন তারকারাও। বাংলা টেলিভিশনের নায়িকাদের বাহারি সাজ নজর কাড়ছে। তবে তারকাদের ভিড়ে একটু আলাদাভাবেই নজর কাড়লেন স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) সিরিয়ালের খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)।

কালীপুজোর রাতে ইনস্টাগ্রামে ধরা পড়লো শোলাঙ্কি এবং তার কাছের মানুষের যুগ্ম ছবি। সোহম মজুমদার এবং শোলাঙ্কি রায়ের এই ছবিটিকে নিয়ে এখন তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। ছবিতে দেখা যাচ্ছে আয়নার সামনে দাঁড়িয়ে একটি গ্রুপ ছবি তুলছেন শোলাঙ্কি। তার ঠিক পেছনেই দাঁড়িয়ে রয়েছেন সোহম। ছবিটিকে কেন্দ্র করে বাড়ছে জল্পনা।

solanki roy soham majumder

আনন্দবাজার অনলাইন সুত্রের খবর, বিগত বেশ কয়েক দিন ধরেই শোলাঙ্কি ও সোহমের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রি মুখরিত। শোনা যাচ্ছে চুপি চুপি প্রেম করছেন দুজনে। আনন্দবাজারের দাবী ইন্ডাস্ট্রিতে নাকি গুঞ্জন রয়েছে সোহম-শোলাঙ্কির বন্ধুত্বটা নাকি বেশ গভীর ইতিমধ্যেই প্রেমের পর্যায়ে পৌঁছে গিয়েছে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

কালীপুজোর রাতে সমস্ত বিধিনিষেধ ভুলে কাছের বন্ধুদের নিয়ে চুটিয়ে মজা করছিলেন শোলাঙ্কি এবং সোহম। সেই সময়েরই একটা ছবি এখন সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়বস্তু হয়েছে। ছবিটি সোহম তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। সেই থেকেই সমস্ত জল্পনার সূত্রপাত ঘটেছে। আসলে ‘গাঁটছড়া’র খড়ির বাস্তবের মনের মানুষের সম্পর্কে জানতে আগ্রহী তার ভক্তরা। সোহমই কি তার মনের মানুষ? উত্তর ক্রমশ প্রকাশ্য।

solanki roy soham majumder 1

আপাতত ধারাবাহিকের শুটিং নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন শোলাঙ্কি। লিড হিসেবে গোটা বছরই শুটিংয়ের কাজ নিয়ে তাকে ব্যস্ত থাকতে হয়। তবে উৎসবের মরসুমে মিলেছে ছুটি। তাই এই ছুটির আনন্দটা কাছের বন্ধুদের সঙ্গে কাটিয়ে ফেললেন শোলাঙ্কি। যদিও শোনা যায় অভিনেত্রী শোলাঙ্কি রায় নাকি বিবাহিতা। ২০১৮ সালে তিনি তার দীর্ঘদিনের বন্ধু শাক্য বসুকে বিয়ে করেছিলেন।

Solanki Roy Husband

সেই সময় প্রথম সারির সংবাদমাধ্যমের অনলাইন পত্রিকাগুলোতে শোলাঙ্কি এবং শাক্যের বিয়ের খবরও বেরিয়েছিল। সোহমের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন কতটা সত্যি তা জানা যায়নি। জানা যাচ্ছে সোহম এতদিন মুম্বাইতে ছিলেন। তিনি বাংলাতে ফিরে আসতেই তার সঙ্গে শোলাঙ্কির সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এই সম্পর্ক কতদূর গড়ায় সেটাই এখন দেখার।