দুম করে মা কালী হয়ে গেল দীপা, ‘অনুরাগের ছোঁয়া’তে দীপার রুদ্র রূপ দেখে হেসেই খুন দর্শকরা

স্টার জলসাতে সারা বছরই মহালয়া, অনুরাগের ছোঁয়া দেখে হেসেই খুন দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) গল্প এখন বেশ জমজমাট। প্রায় প্রত্যেকটি এপিসোডে দর্শকদের জন্য থাকছে নতুন নতুন চমক। একদিকে মিশকার পর্দাফাঁস হওয়ার মুখে, অন্যদিকে দীপাকে কিডন্যাপ করে নিয়েছে কুমার সাহেব। রাত ৯.৩০টায় স্টার জলসা থেকে চোখ সরানোর উপায় নেই দর্শকদের। এরই মাঝে চ্যানেলের তরফ থেকে শেয়ার হল ধারাবাহিকের নতুন প্রোমো যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

এতদিন দীপা এবং সূর্যের মধ্যে চাপা অশান্তি তাদের সম্পর্কের উপর প্রভাব ফেলছিল। দীপার গর্ভের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে সন্দেহ রয়েছে সূর্যর মনে। দীপার সাধের দিনেই রাগে ফেটে পড়ে সে। দীপার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে গোটা পরিবারের সামনে। আসলে তার ডাক্তার বান্ধবী মিশকা তাকে মিথ্যে রিপোর্ট দেখিয়ে বিশ্বাস করতে বাধ্য করে সে কখনও বাবা হতে পারবে না।

তাছাড়া কবিরের সঙ্গে দীপার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেও সূর্যের মনে সন্দেহের বিষ ঢুকিয়ে দেয় মিশকা। যে কারণে দীপাকে এতদিন ভুল বুঝে এসেছে সূর্য। সূর্য মনে করে দীপার গর্ভের সন্তান তার নয়, কবিরের। কিন্তু আসলে কবির দীপাকে নিজের বোন হিসেবে দেখে। সূর্যর মনের কথা জানতে পেরে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় দীপা। ঠিক তখনই দীপার শাশুড়ি লাবণ্যের চির শত্রু কুমার সাহেব দীপাকে কিডন্যাপ করে নিয়ে যায়।

পুলিশের অনুমান দীপা খুন হয়েছে। তাকে খুন করার দায়ে সূর্য এবং মিশকাকে সন্দেহ করছে পুলিশ। দীপাকে খুনের অপরাধে পুলিশের নজরে রয়েছে সূর্য। যেকোনও মুহূর্তে ফেঁসে যেতে পারে সে। কুমার সাহেব দীপাকে বলে পুলিশ জানে সে খুন হয়েছে তাই সূর্যকে তারা ধরে নিয়ে গিয়েছে। তখন দীপা চিৎকার করে বলতে থাকে যেহেতু তার শত্রুতা দীপার সঙ্গে তাই কুমার সাহেব যেন সূর্যর ক্ষতি না করে।

এদিকে দেখা যায় দীপার জন্য মা কালীর কাছে আরতি করে প্রার্থনা করছে লাবণ্য। দীপার জন্য শক্তি প্রার্থনা করছেন তিনি যাতে সে তার নিজের বিপদের মোকাবিলা নিজেই করতে পারে। এরপরই দেখা যায় দীপা হাতের কাছে একটা ছুরি পেয়ে নিজের বাঁধন খুলে ফেলে। শুধু তাই নয়, পরক্ষণেই তার হাতে দেখা যায় একটা খাঁড়া। মা কালীর মত খাঁড়া হাতে সে কুমার সাহেবের সামনে এসে দাঁড়ায়।

এদিকে কুমার সাহেব মদের ঘোরে দীপাকে দেখে চমকে ওঠে। তিনি তাকেই মা কালীর রূপে দেখতে পান। এই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে গিয়েছে। দর্শকদের একাংশের মতে এবার দারুণ টিআরপি পাবে অনুরাগের ছোঁয়া। কিন্তু আবার কেউ কেউ মজা করে লিখছেন সিরিয়ালে সবাই দুমদাম মা কালী হয়ে যাচ্ছে। আবার কেউ লিখছেন স্টার জলসা মহালয়াতে টপার হতে পারেনি তো কি হয়েছে, সারা বছর জুড়েই চ্যানেলে মহালয়া দেখানো হচ্ছে।