রামপ্রসাদের কাছে হেরে গেল মিঠাই, কে হল বেঙ্গল টপার? দেখুন তালিকা

প্রকাশিত হল বাংলা সিরিয়ালের টিআরপি ফলাফল, দেখুন তালিকা

Riya Chatterjee

Published on:

প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি (TRP) ফলাফল। এক সপ্তাহ পরে নিয়মমাফিক বৃহস্পতিবার হাতে এসে গেল বাংলার সমস্ত সিরিয়ালের রিপোর্ট কার্ড। গত কয়েক সপ্তাহ ধরে জগদ্ধাত্রী (Jagadhatri) এবং অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) -র মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলতে দেখেছি আমরা। কয়েক সপ্তাহ পেরিয়ে ফের নিজের পুরনো জায়গা ফিরে পেয়েছিল অনুরাগের ছোঁয়া। এই সপ্তাহে কে হল বেঙ্গল টপার (Bengal Topper Serial)?

জগদ্ধাত্রী এবং অনুরাগের ছোঁয়া, জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha) -র চ্যানেল টপার এই দুই সিরিয়াল এইবার যৌথভাবে প্রথম স্থান দখল করেছে। অর্থাৎ এই সপ্তাহের বিচারে এই দুটি সিরিয়াল বেঙ্গল টপার হয়েছে যৌথভাবে। দুটি সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৮। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার গৌরী এলো (Gouri Elo)। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৫।

NEEM PHULER MODHU

তৃতীয় এবং চতুর্থ স্থানও ধরে রেখেছে জি বাংলা। তৃতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু যার প্রাপ্ত নম্বর ৭.০। চতুর্থ স্থানে আছে রাঙ্গা বউ। রাঙ্গা বউ সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.১। অন্য দিকে বাংলা মিডিয়াম এবং এক্কাদোক্কা, স্টার জলসার এই দুটি সিরিয়াল যৌথভাবে পঞ্চম স্থান দখল করতে পেরেছে। দুটি সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.৯।

অর্থাৎ সেরা ৫ এর তালিকাতে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে লড়াইটা বেশ ভালই লক্ষ্য করা যাচ্ছে। ষষ্ঠ স্থানে রয়েছে স্টার জলসার পঞ্চমী ধারাবাহিকটি। যে সিরিয়ালের প্রাপ্ত নম্বর এখন ৫.৭। সপ্তম স্থানে আছে মেয়েবেলা। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.২। রূপা গাঙ্গুলী সিরিয়াল ছেড়ে বেরিয়ে যাওয়ার পর টিআরপি কমছে বৈ বাড়েনি।

KOMOLA O SRIMAN PRITHVIRAJ

অষ্টম স্থানে আছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই সিরিয়ালটির প্রাপ্ত নম্বর ৫.০। নবম স্থানে আছে হরগৌরী পাইস হোটেল। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৪.৯। খেলনা বাড়ি সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৪.৮। এই সিরিয়ালটি রয়েছে দশম স্থানে। অন্যদিকে মিঠাই সিরিয়ালটিকে নিয়ে ভীষণ মন খারাপ ভক্তদের। কারণ এই সপ্তাহে তাদের আশঙ্কা সত্যি হয়েছে।

MITHAI

আরও পড়ুন : অল্পবয়সে পালিয়ে বিয়ে, ‘মা আমায় নিয়ে খুবই অসুখী ছিলেন’, মুখ খুললেন অপরাজিতা

এর আগে নবাব নন্দিনী এবং বালি ঝড়, এই দুটি সিরিয়ালের বিপক্ষে মিঠাই একাই একশো হলেও রামপ্রসাদের কাছে কিন্তু মিঠাই ক্রমশ হেরে যাচ্ছে। মিঠাই ধারাবাহিকটি এই সপ্তাহে পেয়েছে কেবল ৩.১ নম্বর। অন্যদিকে রামপ্রসাদ ৩.৬ নম্বর নিয়ে স্লট লিডার হয়েছে।

আরও পড়ুন : কন্ট্রাক্ট শেষ হওয়ার ৪০ দিন আগেই ‘গাঁটছড়া’ থেকে সরিয়ে দেওয়া হয় খড়িকে, কেন জানেন?