‘একাধিক বিয়ে অন্যায়ের নয়’, তারকাদের বহুবিবাহ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী-রূপাঞ্জনারা

‘একাধিক বিয়েতে অন্যায়ের কিছুই নেই, তারকাদের বহুবিবাহ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী-রূপাঞ্জনারা

Ashish Vidyarthi Marriage : ৬০ পেরিয়ে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড (Bollywood) অভিনেতা আশিস বিদ্যার্থী (Ashish Vidyarthi)। অবশ্য তিনি শুধু বলিউডের তারকা নন, তার নামের সঙ্গে ‘বাংলার জামাই’ ট্যাগটা জুড়ে ছিল এতদিন। প্রখ্যাত টলিউড অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua) -র মেয়ে রাজোসী বড়ুয়া (Rajoshi Barua) হলেন তার প্রথম স্ত্রী। তবে সেই সম্পর্ক ঘুঁচিয়ে তিনি দ্বিতীয়বার বিয়েটাও সেরে ফেললেন। এই নিয়ে তাকে কিছু কম কথা শুনতে হচ্ছে না।

বলিউড কিংবা টলিউড ইন্ডাস্ট্রি ঘাঁটলে দেখা যাবে তারকাদের বহুবিবাহ, ৬০ পেরিয়ে বিয়ের পিঁড়িতে বসার মত ঘটনা নতুন নয়। টলিউড ইন্ডাস্ট্রিতেও এমন বহু তারকা রয়েছে। আশিস বিদ্যার্থীর পাশে দাঁড়িয়ে তাই সরব হলেন দুই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এবং রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। একাধিক বিয়েতে সমস্যা কোথায়? প্রশ্ন তুললেন এই দুই অভিনেত্রী।

RAJOSHI BARUA AND ASHISH VIDHYARTHI

আশিস বিদ্যার্থী এবং তার দ্বিতীয় স্ত্রী রূপালী বড়ুয়ার বিয়ে নিয়ে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। শুভেচ্ছা পাশাপাশি কটুক্তির বন্যা বয়ে যাচ্ছে তাদের নিয়ে। সেই জায়গায় বলিউড অভিনেতাকে তার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী এবং ‘অনুরাগের ছোঁয়া’র লাবণ্য। কারণ বিয়ে নিয়ে তাদেরও যে কম কথা শুনতে হয়নি।

শ্রাবন্তী নিজেও তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। দুর্ভাগ্যবশত তার একটি বিয়েও টেকেনি। অন্যদিকে রূপাঞ্জনাও প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কয়েক মাস আগে বয়সে ছোট প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন। তাই তাকেও অনেক কটাক্ষ হজম করতে হয়েছে। এখন আশিস বিদ্যার্থীর সঙ্গেও একই ঘটনা ঘটছে দেখে চুপ রইলেন না তারা।

SRABANTI CHATTERJEE

শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তার জবাব, ”আমি নিজের শর্তে বাঁচি। আর তাছাড়া অন্য লোকের জীবন নিয়ে তারাই চর্চা করেন যাদের জীবনে প্রচুর ফাঁকা সময় আছে।” তিনি আরও বলেছেন, উনার খারাপ সময় তো কেউ পাশে দাঁড়িয়ে ওনাকে সাহায্য করেনি। তাহলে তিনি যদি ভাল থাকার চেষ্টা করেন তাতে অন্য লোকের সমস্যা কোথায়? উনি ভাল থাকতে চেয়েছেন, এটা তো কোনও অন্যায় নয়।”

RUPANJANA MITRA AND HER BOYFRIEND RATUL

আরও পড়ুন : রূপে শ্রাবন্তীকেও ১০ গোল দেবে তার দিদি, বিয়ে করেছেন এই টলিউড সুপারস্টারকে

রূপাঞ্জনার মন্তব্য, “মানুষের মনন জানাটা খুবই জরুরী। “তারা সকাল থেকে উঠে যদি শুধু নেতিবাচক জিনিসই খোঁজার চেষ্টা করেন তাহলে বুঝতে হবে তাদের জীবনটাই এরকম। কিছু হলে তারা ভয় পেয়ে যান। তাই এগুলোয় বেশি গুরুত্ব না দেওয়াই শ্রেয়। এটা ওনার জীবন। আমি যখন নিজের সম্পর্কের কথা ঘোষণা করেছিলাম অনেকে অনেক কথা বলেছিলেন। তবে তারাই এখন ভাল ভাল কথা বলেন।”

আরও পড়ুন : ৭ বছরের ছোট প্রেমিক, অরিন্দম শীলের লালসার শিকার, দীপার শাশুড়ি ‘লাবণ্য’র জীবনে শুধুই বিতর্ক