আপত্তিকর অবস্থার ভিডিও ফাঁস, লজ্জায় মাথা কাটা গেছে এই দক্ষিণী অভিনেত্রীদের

Riya Chatterjee

Published on:

শুধু বলিউড নয়, এমএমএস বিতর্কে মুখ পুড়েছে দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিরও। দক্ষিণ ভারতীয় একাধিক অভিনেত্রীর (South Indian Actress MMS) এমএমএস (MMS) ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। দক্ষিণী নায়িকাদের অশ্লীল ভিডিও ঘিরে অস্বস্তি বেড়েছিল কলিউডেরও। তালিকায় নয়নতারা, জ্যোতিকাদের মত নামী অভিনেত্রীদের নাম রয়েছে। আজ এই প্রতিবেদনে রইল দক্ষিণের সেই সমস্ত নায়িকাদের নামের তালিকা।

অঞ্জলি অরোরা (Anjali Arora) : কঙ্গনা রানাওয়াতের ‘লকআপ’ এর সুবাদে অঞ্জলিকে গোটা দেশ চেনে। সদ্য সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে তার এম এম এস। তবে এই ভিডিওটি ভুয়ো বলেই মনে করা হচ্ছে। অঞ্জলীর ভক্তদের দাবি তার মুখ সুপার ইম্পোজ করে অন্য কারও অবয়বে ব্যবহার করা হয়েছে।

Anjali Arora's MMS video goes VIRAL Is it Real or Fake

জ্যোতিকা (Jyothika) : দক্ষিণের এই নায়িকার নামেও একটি এম এম এস ভাইরাল হয়েছিল। তবে অভিনেত্রীর দাবি ভিডিওতে যাকে দেখা যাচ্ছে সেই মহিলা তিনি নন। তার ভাবমূর্তি নষ্ট করার জন্য এই ভিডিও বানানো হয়েছে।

 

নয়নতারা (Nayantara) : নয়নতারা এবং সিম্বু একসময় সম্পর্কে আবদ্ধ ছিলেন। তাদের বিচ্ছেদের পর একটি চুম্বনরত ছবি ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হলেও তারা দুজনে কিন্তু মুখ খোলেননি।

তৃষা কৃষ্ণন (Trisha Krishnan) : দক্ষিণের এই নায়িকাও ভাইরাল ভিডিওর কারণে সংবাদমাধ্যমের শিরোনাম দখল করে নেন। সেখানে তার মডেলিংয়ের সময়কার চেহারা দেখা যায়। যদিও ভিডিওর সঙ্গে তার কোনও সম্পর্ক নেই বলেই তিনি দাবি করেন।