বিয়ে করলেন সন্দীপ্তা সেন, মালাবদল থেকে সিঁদুর দান, দেখুন বিয়ের ছবি গ্যালারী

Sandipta-Soumya Marriage Photo Gallery : রাজকীয়ভাবে বিয়ে সারলেন সন্দীপ্তা সেন, মালাবদল থেকে সিঁদুর দান রইল ছবিগ্যালারি

Riya Chatterjee

Published on:

৭ই ডিসেম্বর বৃহস্পতিবার, দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখার্জীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেন। রেজিস্ট্রি করে এবং বৈদিক ধর্ম মতে আচার অনুষ্ঠান মেনে বিয়ে সেরেছেন নায়িকা। বিয়েটা হয়েছে একেবারে রাজকীয়ভাবে। বিয়ের পর বিভিন্ন সংবাদমাধ্যম থেকে প্রকাশ্যে এসেছে নতুন বর-কনের বিভিন্ন মুহূর্তের ছবি।

বিয়ের দিন ফুশিয়া রঙের বেনারসির সাজে দেখা গেল সন্দীপ্তাকে। বিয়ে এবং রিসেপশন ছিল একইদিনে। দুধে আলতা রঙের বেনারসি, তার সঙ্গে মানানসই সোনার গয়না, কপালে চন্দনের সাজ, হালকা মেক আপ ও ঠোঁটে হাসি, একেবারে রাজরানীর মত দেখাচ্ছিল সন্দীপ্তাকে। টায়রা-টিকলি বা মাথাপট্টিতে বিয়ের সাজে সাবেকিয়ানা বজায় রাখলেন তিনি। তাদের এই অনুষ্ঠানের আসর বসেছিল পিসি চন্দ্র গার্ডেন্সে।

SANDIPTA SEN MARRIAGE

সন্দীপ্তার বর সৌম্য এদিন বউয়ের সঙ্গে মানানসই হালকা গোলাপি রঙের শেরওয়ানি এবং সাদা ধুতি পরেছিলেন। তার মাথায় ছিল টোপর আর গলায় বরমালা। প্রখ্যাত মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক এবং তার টিমের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হল মালাবদল থেকে সিঁদুর দান। বর কনে একে অপরের কপালে সিঁদুর ছুঁইয়ে দিলেন।

SANDIPTA SEN MARRIAGE

বৈদিক মতের এই বিয়েতে হয় না কোনও কন্যাদান। তবে আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ এবং অন্যান্য আচার অনুষ্ঠান মেনে হয়েছে বিয়ে। বিয়ের এক ঘন্টা পরেই ছিল রিসেপশন। হাতে শাখা-পলা, গা ভর্তি গয়না, কপালে চন্দন, টায়রা-টিকলি, নাকে নথ, নববধূ সন্দীপ্তার থেকে চোখ ফেরানো যায় না।

SANDIPTA SEN MARRIAGE

সন্দীপ্তা ও সৌম্যর বিয়ের এই অনুষ্ঠানে হাজির ছিলেন কাছের আত্মীয়-স্বজন এবং বিনোদন দুনিয়ার তারকারা। সকাল থেকে তুমুল বৃষ্টির দাপট শুরু হয় এদিন। তাই পি সি চন্দ্র গার্ডেন্সে খোলা আকাশের নিচে বিয়ের যাবতীয় অনুষ্ঠান পালনের পরিকল্পনা থাকলেও শেষ মুহূর্তে তা বদলাতে হয়। তবে প্রাকৃতিক দুর্যোগে খামতি থাকেনি বিয়ের কোনও আয়োজনে।

SANDIPTA SEN MARRIAGE

আরও পড়ুন : এই বিখ্যাত গানটি পিয়াকে নিয়ে লিখেছিলেন অনুপম, শুনলে চোখে আসবে জল

বিয়ের মেনুও ছিল নজরকাড়া। কড়াইশুঁটির কচুরি, আলুর দম, ছোলার ডাল থেকে শুরু করে সাদা ভাত, বাসন্তী পোলাও, ফিশ ফ্রাই, মাটন কষা, চিকেন রেজালা, চিংড়ি মাছের মালাইকারি, চাটনি, পাপড়, বেকড রসগোল্লা, মাখাসন্দেশ, আইসক্রিম, মোটকথা অতিথিদের খাওয়ানো-দাওয়ানোতে কোনও কার্পণ্য করেননি সৌম্য ও সন্দীপ্তা।

আরও পড়ুন : ‘ঠাস করে চড় মারতে ইচ্ছে হয়’! পরম-পিয়ার বিয়ে নিয়ে বিস্ফোরক স্বস্তিকা মুখার্জী

SANDIPTA SEN MARRIAGE

আরও পড়ুন : ১৫ ই ডিসেম্বর থেকে বদলে যাচ্ছে স্টার জলসার সিরিয়ালের স্লট, রইল নতুন সময়সূচী

সন্দীপ্তার স্বামী সৌম্য মুখার্জী হলেন বাংলা ওটিটি প্ল্যাটফর্ম Hoichoi এর চিফ অপারেটিং অফিসার। বেশ কিছুদিন আগে থেকেই প্রেম পর্ব চলছিল তাদের। অবশেষে তাদের চার হাত এক হলো। বিয়ের পাঁচ দিন আগেই হয়েছিল এনগেজমেন্ট। সেদিন সাদা রঙের লেহেঙ্গার সাজে সেজেছিলেন সন্দীপ্তা।

আরও পড়ুন : ‘বন্ধুর বউ চুরি’ করে বিয়ে, এবার হানিমুন! দেখুন পরম-পিয়ার মধুচন্দ্রিমার ছবি