‘অহংকার’ই সুদীপার পতনের কারণ! রান্নাঘর থেকে সুদীপা বাদ, এল নতুন সঞ্চালিকা

অতিরিক্ত অহংকার পতনের কারণ, রান্নাঘর থেকে বাদ পড়লেন সুদীপা, এলেন নতুন সঞ্চালিকা

জি বাংলার (Zee Bangla) রান্নাঘর (Rannaghor) দেখুন বা না দেখুন, বাংলার দর্শকরা এই কুকিং শোয়ের নাম শোনেননি এমনটা হতেই পারে না। বিগত প্রায় ১৭ বছর ধরে সর্গবে চলেছে এই রিয়েলিটি শো। কিছুদিন আগেই রান্না ঘরের ৫ হাজার পর্ব উদযাপন করেছিলেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। রান্নাঘরের শুরু থেকেই তিনি সামলাচ্ছেন এই শো এর সঞ্চালনার ভার।

সুদীপার সঞ্চালনায় এক সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল রান্নাঘর। এমনকি জি বাংলার এই রিয়ালিটি শোয়ের পরিচয়টাই দর্শকদের কাছে হয়ে দাঁড়িয়েছিল সুদীপার রান্নাঘর। মাঝে অবশ্য সন্তানের জন্য ২ বছর রান্নাঘর থেকে সরে দাঁড়িয়েছিলেন সুদীপা। তখন নতুন সঞ্চালিকা হিসেবে এসেছিলেন অপরাজিতা আঢ্য।

এরপর আবার স্বস্থানে ফিরে এসেছিলেন সুদীপা। কিন্তু গত কয়েক মাস ধরে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে সুদীপার সম্পর্কে নেতিবাচক ধারণা ছড়াচ্ছে নেটিজেনদের মধ্যে। তিনি ‘অহংকারী’! শাড়ি-গয়না নিয়ে অতিরিক্ত বাড়াবাড়ি করেন! মানুষকে তুচ্ছ জ্ঞান করেন! গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে সুদীপাকে নিয়ে দারুণ ট্রোলিং চলছে।

শাড়ি-গয়না নিয়ে দেখনদারির অভিযোগ তো ছিলই, কিছুদিন আগেই সুইগী ডেলিভারি বয়দের সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত মন্তব্য করে আরও বেশি অপমানিত হতে হয়েছিল সুদীপাকে। যে কারণে সুদীপার পাশাপাশি রান্নাঘরকেও বয়কট করার ডাক দিচ্ছিলেন দর্শকরা। এখন কিছুদিন যাবত সুদীপাকে আর রান্নাঘরে দেখা যাচ্ছে না। তার বদলে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

রান্নাঘরের গত কয়েকটি পর্বে সঞ্চালিকা হিসেবে দেখা গিয়েছে শ্রীপর্ণাকে। সুদীপাকে আর দেখা যাচ্ছে না রান্নাঘরের সঞ্চালনা করতে। যে কারণে অনেকেই প্রশ্ন তুলছেন তবে কী এবার শো থেকে বাদ পড়লেন রান্নাঘরের রানী? সুদীপার অতিরিক্ত দম্ভ, অহংকার নিয়ে সোশ্যাল মিডিয়াতে যে হারে তিক্ততা ছড়াচ্ছে তাকে নিয়ে তাতেই কি চ্যানেল এই চরম সিদ্ধান্ত নিল?

পুজোর পর কিছুদিন অসুস্থ হয়ে পড়েছিলেন সুদীপা। যে কারণে তার বদলে শ্রীপর্ণাকে রান্নাঘরের নতুন সঞ্চালিকা হিসেবে আনা হয়েছিল। আবারও কি অসুস্থ হলেন নাকি সুদীপা? ইদানিং কিন্তু তাকে নিয়মিত ফেসবুকে শাড়ির লাইভ করতে দেখা যাচ্ছে। এদিকে আবার শোনা যাচ্ছে জি বাংলা রান্নাঘরকে শীঘ্রই নাকি সরিয়ে দেওয়া হবে। তার আগেই কি রান্নাঘর থেকে বাদ পড়লেন সুদীপা? দর্শকদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে।