পার্শ্বচরিত্রে জিতেছেন মন! ‘খড়কুটো’র পর আবার নতুন ধারাবাহিকে ফিরছে ‘সাজি’ সোনাল

‘খড়কুটো’র পর আবার নতুন সিরিয়ালে ফিরছে সাজি! দারুণ সুখবর শোনালেন অভিনেত্রী

Sonal Mishra Is Coming Back To Star Jalsha New Mega Serial Bali Jhor

বাংলা সিরিয়ালের বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনাল মিশ্র (Sonal Mishra)। যদিও তাকে কেবল হাতে গোনা কিছু সিরিয়ালেই অভিনয় করতে দেখেছেন দর্শকরা। স্টার জলসার (Star Jalsha) ‘খড়কুটো’ (Khorkuto) নামের একটি জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে সেই পার্শ্বচরিত্রে তার অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছিল।

বাংলা ছোট পর্দাতে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও লীনা গাঙ্গুলীর ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘সাজি’ চরিত্রটি তাকে সব থেকে বেশি জনপ্রিয়তা এনে দেয়। বেশ কিছুদিন আগেই এই সিরিয়ালটি বন্ধ হয়ে গিয়েছে। সিরিয়ালের নায়ক-নায়িকা এবং অন্যান্য কলাকুশলীরা একে একে অন্যান্য সিরিয়ালে ফিরেছেন। ‘সাজি’ ওরফে সোনালকে কোনও সিরিয়ালে দেখা যাচ্ছিল না।

সাজিকে এতদিন সোশ্যাল মিডিয়াতে অনেক মিস করছিলেন দর্শকরা। তবে তিনি কিন্তু অভিনয় ছেড়ে দেননি। বর্তমানে তিনি সান বাংলার ‘আলোর ঠিকানা’ নামের একটি সিরিয়ালে অভিনয় করছেন। জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু অভিনীত এই সিরিয়ালে বোন টাপুরের চরিত্রে তিনি অভিনয় করছেন। তবে শীঘ্রই স্টার জলসার নতুন একটি ধারাবাহিকে তাকে দেখা যাবে।

খুব শীঘ্রই স্টার জলসার সিরিয়ালে আবার কাম ব্যাক করতে চলেছেন সোনাল। এবারেও লীনা গাঙ্গুলীই তাকে ফিরিয়ে আনছেন নতুন সিরিয়ালের মাধ্যমে। ‘খড়কুটো’র সৌজন্য এবং গুনগুনের সঙ্গে ‘ধূলোকনা’র লালনকে নিয়ে শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়াল ‘বালি ঝড়’। যদিও অভিনেত্রী অবশ্য নিজে থেকে এই সুখবরের ব্যাপারে কিছু জানাননি।

সম্প্রতি স্টার জলসার নতুন এই ধারাবাহিকের সেটে তাকে দেখা গিয়েছে। শুটিং শেষে অভিনেত্রী তৃণা সাহার জন্মদিনের অনুষ্ঠান পালন করা হচ্ছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। এই প্রসঙ্গে নেটিজেনরা জানতে পেরেছেন সোনালকেও নতুন এই সিরিয়ালে দেখা যাবে। সম্ভবত কোনও এক পার্শ্বচরিত্রেই দেখা মিলবে তার।

এই সুখবর পেতেই দারুণ খুশি হয়েছেন খড়কুটোর ভক্তরা। কারণ ‘খড়কুটো’ সিরিয়ালের নায়ক নায়িকা তো বটেই, সেই সঙ্গে ওই একই সিরিয়ালের আরও এক জনপ্রিয় চরিত্রও নতুন এই সিরিয়ালটিতে অভিনয় করতে চলেছেন। ‘খড়কুটো’র পর প্রায় এক বছর বাদে আবার স্টার জলসার ফিরে আসছেন সোনাল। গুনগুন এবং সাজির ম্যাজিক ফের ছোট পর্দায় কামাল করবে বলেই বিশ্বাস দর্শকদের।