বিয়ের ১ বছরের মধ্যেই ডিভোর্স! ভাঙতে বসেছে নীল-তৃণার সম্পর্ক? মুখ খুললেন নীল

বিয়ের এক বছরের মধ্যেই বিচ্ছেদ! নীল-তৃণার সম্পর্ক কি ভাঙনের পথে? মুখ খুললেন নীল

Neel Bhattacharya Opens Up About Break Up Rumors With Trina Saha

এক বছর আগেই মহা ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় দুই তারকা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। তাদের প্রেম থেকে বিয়ে সবটাই ছিল চর্চার বিষয়বস্তু। সোশ্যাল মিডিয়াতে এই জুটির এতটাই জনপ্রিয়তা রয়েছে যে ভক্তরা ভালবেসে তাদের নাম দিয়েছেন ‘তৃণীল’। সম্প্রতি নাকি এই জুটিতে ভাঙ্গন ধরেছে। এই গুঞ্জনে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া।

‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন এবং ‘কৃষ্ণকলি’র নিখিল বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর বিয়ে সিদ্ধান্ত নেন। তাদের বিয়েটা ছিল যেন অনেকটা ঠিক রূপকথার মত। নীল এবং তৃণা দুজনেই আপন আপন কেরিয়ারে দারুণ সফল। বাংলা সিরিয়ালের পাশাপাশি তৃণা এখন ওয়েব সিরিজ এবং বাংলা ছবিতেও কাজ করছেন। সঙ্গে কাজের সূত্রে মুম্বাইতেও তার যাওয়া-আসা রয়েছে।

Pre-wedding photoshoot of Neel Bhattacharya nad Trina Saha

এদিকে সোশ্যাল মিডিয়াতে যে ‘তৃণীল’ জুটির ভাঙ্গনের খবর রটেছে তা শুনে তো মাথায় হাত পড়েছে ভক্তদের। গত বছরের ৮ই ফেব্রুয়ারি কলকাতাতে ঘটা করে অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা। এক বছরের মধ্যে এমন কী ঘটল যে এই জুটির বিচ্ছেদ নিয়ে চর্চা শুরু হল? গুঞ্জন এর সূত্রপাত গত ২১ শে জানুয়ারি থেকে হয়েছে।

২১শে জানুয়ারি ছিল তৃণার জন্মদিন। অভিনেত্রী ঐদিন তার আসন্ন সিরিয়াল ‘বালি ঝড়’ এর শুটিং করছিলেন। সেটের তরফ থেকে তার জন্মদিন সেলিব্রেশনের একটা ছোট্ট আয়োজন করা হয়েছিল। সেখানে সহকর্মীদের নিয়ে হইচই করে তৃণাকে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করতে দেখা গেল। কিন্তু সেখানে নীলের দেখা মেলেনি। আর হাসিখুশি তৃণাকে কিছুটা যেন উদাস লাগছিল।

NEEL AND TRINA SAHA

এই জন্মদিন সেলিব্রেশনের ভিডিও দেখে সোশ্যাল মিডিয়াতে খবর রটে যায় নীল-তৃণার সম্পর্কের মধ্যে নাকি ভাঙ্গন ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও তৃণাকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি নীল। তবে এমনিতে কিন্তু সোশ্যাল মিডিয়াতে দুজনেই ভীষণ অ্যাকটিভ থাকেন। তাই জল্পনা আরও বেশি দৃঢ় হচ্ছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অবশেষে মুখ খুললেন নীল নিজেই।

হিন্দুস্তান টাইমস বাংলার কাছে নীল বলেছেন, “এই খবর একেবারেই সত্যি নয়। তৃণার জন্মদিনের সেলিব্রেশনের যে ভিডিওটি দেখা যাচ্ছে ওটা ‘বালি ঝড়ে’র সেটের। ওখানে তো আমি কাস্ট হইনি, তাই যাইনি। আর এছাড়া বাড়িতে কেক কাটা সেলিব্রেশন সবই হয়েছে। তবে পুরোটাই প্রাইভেট ছিল। সোশ্যাল মিডিয়াতে তাই ছবি দেওয়া হয়নি।” সেই সঙ্গে অভিনেতা জানিয়েছেন অতিরিক্ত ডায়েট করার কারণে তৃণার লো প্রেসার হয়েছে। তাই তাকে এমন রুগ্ন দেখাচ্ছে। সম্পর্ক ভাঙার খবর হাওয়াতেই উড়িয়ে দিয়েছেন অভিনেতা।