বিয়ের আগেই মা হতে চলেছেন সোনাক্ষী সিনহা! বেবিবাম্প সমেত সুখবরে চমকে দিলেন শত্রুঘ্ন কন্যা

বিয়ের আগেই মা হলেন সোনাক্ষী সিনহা! সুখবর দিয়ে চমকে দিলেন শত্রুঘ্ন কন্যা

বলিউড (Bollywood) থেকে এখন একের পর এক সুসংবাদ মিলছে। কোথাও বিয়ে সানাই বাজছে তো কোনও কোনও তারকার ঘরে নতুন সদস্যের আগমন হচ্ছে। তবে বিয়ের আগেই মা হয়ে কার্যত চমকে দিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। শত্রুঘ্ন সিনহার কন্যার কিছু ভাইরাল ছবি ঘিরে এখন রীতিমত তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াতে।

শত্রুঘ্ন সিনহার মতই তার কন্যাও বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখে বাবার মুখ উজ্জ্বল করছেন। সোনাক্ষী তার বাবার মতই গুণী মেয়ে। তিনি তার কেরিয়ারে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। তবে বিগত বেশ কয়েক বছর ধরে তিনি ইন্ডাস্ট্রি থেকে দূরেই রয়েছেন। দীর্ঘ সময় ধরে তাকে ক্যামেরার সামনে দেখা যায়নি। তবে এবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিতেই চমকে দিলেন বলিউডের এই তারকা।

সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে সোনাক্ষীর বেবি বাম্পের ছবি। কোথাও দেখা যাচ্ছে বেবিবাম্পের উপর হাত দিয়ে মাতৃত্বকে অনুভব করছেন তিনি। আবার গাড়িতে ওঠার সময় পাপারাজ্জিদের ক্যামেরার সামনে তিনি ধরা দিয়েছেন, সেখানেও স্পষ্ট ধরা পড়েছে তার স্ফিতোদর। তাকে দেখে বেশ কয়েক মাসের অন্তঃসত্ত্বা বলে সন্দেহ করছেন ভক্তরা।

যদিও এই প্রসঙ্গে সোনাক্ষী কিংবা তার পরিবারের তরফ থেকে কোনও মন্তব্য করা হয়নি। কিন্তু অভিনেত্রীর ভাইরাল ছবি ঘিরে চর্চা এখন তুঙ্গে। তবে নেটিজেনদের একাংশ কিন্তু ধরে ফেলেছেন কারসাজি। এই ছবির সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে তাদের মনে। কারণ এর আগেও বহু নায়িকার ছবি এডিট করে তাদের এমন প্রেগন্যান্ট দেখানো হয়েছিল। সোনাক্ষীর ক্ষেত্রেও আসলে তেমনটাই ঘটেছে।

আদতে সোনাক্ষী সিনহা প্রেগন্যান্ট নন। কিছু মানুষ সোশ্যাল মিডিয়াতে ভুল খবর ছড়ানোর জন্য তার ছবি এডিট করে সেই বিকৃত ছবি ভাইরাল করে দিয়েছেন। তাই এমন গুজব রটে গিয়েছে সোনাক্ষীর নামে। তবে বলিউড তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে এমন ঘটনা নতুন নয়। এর আগে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন থেকে ঐশ্বর্য রাই, করিনা কাপুরদের নিয়েও এমন ছবি ভাইরাল হয়।

শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন তা জানা যায় না। তবে তার প্রেমিকের নামের জায়গায় একাধিক পুরুষের নাম উঠে আসে। সোনাক্ষীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন বান্টি সাজদেহ। তিনি হলেন সেলিব্রেটি ম্যানেজার। ২০২১ সালে শোনা গিয়েছিল বান্টিকে নাকি বিয়ে করতে চলেছেন সোনাক্ষী। এছাড়াও জাহির ইকবালের সঙ্গেও তার প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছিল। তবে সোনাক্ষী আজ অব্দি সিঙ্গেলই রয়েছেন।