জি বাংলার নায়িকা থেকে একেবারে পার্শ্বচরিত্রে নতুন সিরিয়ালে ঠাঁই! মুখ খুললেন ‘তুবড়ি’ সোহিনী

Riya Chatterjee

Published on:

একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে গেল এক মাসের মধ্যে। জি বাংলাতে (Zee Bangla) পরপর পিলু, লালকুঠি, এই পথ যদি না শেষ হয় শেষ হয়ে গিয়েছে। সেই জায়গায় নতুন নতুন সিরিয়ালের এন্ট্রি হয়েছে। এবার শেষ হওয়ার পালা জি বাংলার আরও এক নতুন সিরিয়ালের। শেষ হয়ে যাচ্ছে উড়ন তুবড়ি (Uron Tubri)। যতদূর জানা যাচ্ছে, ডিসেম্বর মাসের মাঝামাঝি সময়ই শেষ হয়ে যাবে এই সিরিয়ালটি।

জি বাংলার এই সিরিয়ালের হাত ধরে প্রথমবার নায়িকা হিসেবে ধারাবাহিকের পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জী (Sohini Banerjee)। তবে মাত্র ১০ মাসের মাথাতেই শেষ হয়ে গেল সিরিয়ালটি। প্রথম থেকেই টিআরপি তালিকায় তেমন ভাল ফলাফল করতে পারছিল না উড়ন তুবড়ি। তাই শেষমেষ সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চ্যানেল। তবে সোহিনীর হাতে কিন্তু এরই মধ্যে নতুন সিরিয়ালের সুযোগ চলে এসেছে।

Meet Uron Tubri Hero Swastik Ghosh

জি বাংলাতেই আসন্ন নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’র হাত ধরে আবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন সোহিনী। তবে এই সিরিয়ালটিতে কিন্তু তাকে নায়িকার চরিত্রে দেখা যাবে না। তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন নতুন সিরিয়ালে। নতুন এই ধারাবাহিকে নায়িকা স্বস্তিকা দত্তের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি এই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে খবর রটে যায়। অবশেষে এই বিষয়ে হিন্দুস্তান টাইমস বাংলার কাছে মুখ খুলেছিলেন সোহিনী ব্যানার্জী। তিনি অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন নতুন সিরিয়ালে ফেরার বিষয়ে তাকে নিয়ে যে খবর রটে গিয়েছে সেটা পুরোটাই একটা গুজব। সোহিনীর কথায়, “পুরোটাই গুঞ্জন। আমি মোটেই খোলা হাওয়ায় অভিনয় করছি না। ‘উড়ন তুবড়ি’ শেষ হলে কয়েকদিন বিরতি নেব।”

কোথা থেকে এই খবর রটে গিয়েছে সেকথা জানা নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী। তবে তিনি জানিয়েছেন ইতিমধ্যেই তার বেশ কয়েকটি কাজের কথা চলছে। কিন্তু কিছুই এখনও ফাইনাল হয়নি। এই বছরের মার্চ মাসে শুরু হয়েছিল উড়ন তুবড়ি। এক মা এবং তার তিন মেয়ের লড়াইয়ের গল্প নিয়ে সাজানো হয়েছিল ধারাবাহিকটি। কম টিআরপির কারণে প্রথম থেকেই দুর্বল ছিল উড়ন তুবড়ি। নতুন ধারাবাহিকের ভিড়ে এবার বন্ধই হতে বসেছে সিরিয়ালটি।

প্রথমে জি বাংলাতে সন্ধ্যে ৬.০০টার সময় এই সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছিল। তবে টি আর পি দুর্বল থাকার কারণে সিরিয়ালটিকে রাতের দিকে পাঠিয়ে দেওয়া হয়। কম টিআরপি নিয়েই এতদিন রাতের স্লটে টিকে থেকেছিল উড়ন তুবড়ি। অবশেষে ধারাবাহিকের শেষ বিদায়ের পালা এসে গেল। আগামী ১২ই ডিসেম্বর থেকে সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯.৩০টার সময় সম্প্রচারিত হবে তোমার খোলা হাওয়া।