জি বাংলায় আসছে ‘শ্রীময়ী’র নতুন সিরিয়াল! ইন্দ্রানী হালদারের কামব্যাকে ঘোরতর চাপের মুখে মিঠাই

জি বাংলায় নতুন সিরিয়াল নিয়ে আসছেন ইন্দ্রানী, এবার বন্ধ হবে নাকি মিঠাই? চাপে ভক্তরা

Indrani Halder`s Upcoming Mega Serial Bouma Doshokorma On Zee Bangla

এই বছরটা সিরিয়ালপ্রেমীদের কাছে একের পর এক ধাক্কা এসেছে। কখনও জনপ্রিয় সিরিয়াল (Bengali Mega Serial) বন্ধ হয়ে যাওয়ার ধাক্কা, কখনও আবার পুরনো জনপ্রিয় তারকাদের আবার নতুন সিরিয়ালে ফেরানো, মোট কথা স্টার জলসা এবং জি বাংলা (Zee Bangla) গোটা বছর জুড়েই দর্শকদের চমকের উপর চমক দিয়েছে। বছরের অন্তিম লগ্নে এসেও থাকছে নানা চমক। এবার যেমন ইন্দ্রানী হালদারের (Indrani Haldar) কামব্যাকের খবরে সরগরম হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া।

টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার বহু বছর আগেই টিভি সিরিয়ালে কাজ করতে শুরু করেছেন। এ পর্যন্ত যে কটি সিরিয়ালে তিনি কাজ করেছেন সব কয়টিই হয়েছে সুপারহিট। জি বাংলা, স্টার জলসা মিলেমিশে কাজ করেন তিনি। এক বছর আগে স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকে শেষবার তাকে টিভির পর্দায় দেখা গিয়েছিল। এবার ঘরের মেয়ের ফের ঘরে ফেরার পালা।

স্টার জলসার পর আবার জি বাংলার নতুন সিরিয়ালের হাত ধরে টিভির পর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার। এর আগে জি বাংলাতে গোয়েন্দা গিন্নি সিরিয়ালে শেষবার অভিনয় করেছিলেন তিনি। এবার নাকি জি বাংলাতেই তার নতুন সিরিয়াল আসছে, যার নাম ‘বৌমা দশকর্মা’। এই সিরিয়ালের হাত ধরে দীর্ঘ বেশ কয়েক বছর পর আবার জি বাংলার পর্দায় দেখা যাবে ইন্দ্রানীকে।

সম্প্রতি এই খবরটি পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। জনৈক টিভি সিরিয়াল অনুরাগী একটি পোস্ট করে লিখেছেন, জি বাংলায় আসছে নতুন মহিলা ভিত্তিক ধারাবাহিক ‘বৌমা দশকর্মা’। সেখানে নাকি মুখ্য ভূমিকায় থাকবেন শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার। চ্যানেলে তরফ থেকে অবশ্য এখনও সঠিকভাবে কিছু জানানো হয়নি। তবে জি বাংলাতে ইন্দ্রানীর ফেরার খবরে খুশিই হচ্ছেন দর্শকদের একটা বড় অংশ।

গোয়েন্দা গিন্নি সিরিয়াল ব্যাপক হিট হওয়ার পর ইন্দ্রানী হালদারকে দিয়ে আবারও ওই সিরিয়ালের দ্বিতীয় সিজন আনার দাবী বহুদিন ধরেই জানিয়ে আসছিলেন দর্শকরা। এদিকে আবার জি বাংলাতে ঘরে ঘরে জি বাংলা নামের একটি নতুন রিয়েলিটি শো শুরু হওয়ার কথা। এখানে সঞ্চালিকার ভূমিকাই দেখা গিয়েছে ইন্দ্রানীকে। এই রিয়েলিটি শো এখনও সম্প্রচার শুরু হয়নি।

ইন্দ্রানীর এই নতুন রিয়েলিটি শোয়ের সম্প্রচার দূরে থাক, এখনও টাইম স্লটই জানানো হয়নি। এমতাবস্থায় তাকে নিয়ে নতুন সিরিয়ালের খবর প্রকাশ্যে আসছে। যদি নতুন সিরিয়ালের খবর সত্যি হয় তাহলে ইন্দ্রানীর রিয়েলিটি শো এর কী হবে? প্রশ্ন উঠছে দর্শকদের মনে। কবে কোন স্লটে আসবে ইন্দ্রানীর নতুন সিরিয়াল এবং রিয়েলিটি শো? জানা যাবে আর কিছুদিন পরই।