স্পা থেকে খাওয়া-দাওয়ার এলাহী আয়োজন! বিয়েতে অতিথিদের জন্য কি কি আয়োজন রাখছেন সিদ্ধার্থ-কিয়ারা

Riya Chatterjee

Published on:

মাঝে আর মাত্র কয়েকটা ঘন্টার অপেক্ষা। তারপরেই সাত পাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আদবাণী (Kiara Advani)। সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে উপলক্ষে বর্তমানে সাজ সাজ রব পড়ে গিয়েছে বলিউডে। যদিও বিয়েটা অবশ্য মুম্বাইতে হচ্ছে না। রাজস্থানের সূর্যগড় প্যালেসে বসছে তাদের রাজকীয় বিয়ের আসর। সেখানে অতিথিদের জন্য কী কী বন্দোবস্ত রয়েছে জানলে চমকে যাবেন।

বলিউড থেকে নাকি এই বিয়ের আসরে ১৫০ জন তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। গায়ে হলুদ, মেহেন্দি, সংগীতের মত প্রাক বিবাহ অনুষ্ঠানগুলি একে একে শুরু হয়ে গিয়েছে। ৬ই ফেব্রুয়ারি তাদের চার হাত এক হবে। ৪ ঠা ফেব্রুয়ারি থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের রীতি-রেওয়াজ। এরই মধ্যে নিমন্তিত অতিথিরাও একে একে উপস্থিত হতে শুরু করেছেন ‌জয়সলমেরের সূর্যগড় হোটেলে।

SIDDHARTH MALHOTRA AND KIARA ADVANI

অতিথি আপ্যায়নের জন্য এলাহী বন্দোবস্ত রেখেছেন বলিউডের এই সেলিব্রিটি জুটি। সুইট এবং হাভেলি মিলিয়ে প্রতিদিনের জন্য ৮০ টি ঘর ভাড়া করা হয়েছে। এখানেই থাকবেন তারকারা। ঘর ভাড়ার এক রাতের দর কুড়ি হাজার টাকা থেকে প্রায় দেড় লক্ষ টাকার কাছাকাছি। আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন করণ জোহার, মণীশ মালহোত্রা, শাহিদ কাপুর থেকে শুরু করে ইশা আম্বানিরা।

অতিথিদের যাতায়াতের সুবিধার জন্য মার্সিডিজ, জাগুয়ার, বিএমডাবলুর মত ৭০ টি বিলাসবহুল গাড়ির বন্দোবস্ত করা হয়েছে। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের সরাসরি বিয়ের আসরে নিয়ে যাওয়ার জন্য এই গাড়িগুলোকে আগেভাগেই বুক করে নেওয়া হয়েছে। এছাড়া হোটেলে পৌঁছে যাওয়ার পর তাদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থাও রয়েছে।

suryagarh palace

জয়সালমের মানেই মরুভূমির বিস্তীর্ণ এলাকা। সেই সঙ্গে রয়েছে গভীর জঙ্গল। অতিথিদের আশেপাশের মরুভূমি সংলগ্ন জঙ্গল ঘুরিয়ে আনবে এই গাড়িগুলো। অর্থাৎ শুধু সিদ্ধার্থ কিয়ারার বিয়ে দেখাই নয়, সেই সঙ্গে মরুভূমি এবং জঙ্গলের দৃশ্য উপভোগ করতে পারবেন অতিথিরা। বলতে গেলে এক ঢিলে দুই পাখিই মারতে পারবেন।

SIDDHARTH MALHOTRA AND KIAAR ADVANI MARRIAGE 1

এছাড়া তাদের জন্য হোটেলের মধ্যে স্পা এবং অন্যান্য আরামের সমস্ত বন্দোবস্ত রাখা হয়েছে। এক কথায় বলতে গেলে অতিথিদের আপ্যায়নের কোনওরকম ত্রুটি রাখেননি সিদ্ধার্থ এবং কিয়ারা। আপাতত বলিউডের এই হাই বাজেটের বিয়ের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।