সানিয়ার সঙ্গে কেন ভাঙলো সম্পর্ক? অবশেষে সত্যিটা জানিয়ে মুখ খুললেন শোয়েব

Riya Chatterjee

Published on:

সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের (Shoaib Malik) দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে উঠেছে তুমুল ঝড়। পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে নাকি ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার সানিয়ার সম্পর্কটা একেবারে তলানিতে ঠেকেছে। দুজনে একসঙ্গে থাকছেন না বহুদিন ধরে। ছেলেকে নিয়ে আলাদা হয়ে গিয়েছেন সানিয়া। খুব শীঘ্রই নাকি শোয়েবের সঙ্গে তার বিচ্ছেদ হতে চলেছে।

সানিয়া এবং শোয়েবের দাম্পত্য সম্পর্ক কেন ভাঙলো সেই নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে শোয়েব নাকি পাকিস্তানি একজন মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আয়েশা ওমর নামের ওই পাক সুন্দরীর প্রেমে পড়েই নাকি সানিয়ার সঙ্গে শোয়েবের সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। যদিও এই বিষয়টি নিয়ে সানিয়া মুখ খোলেননি। অবশেষে এই নিয়ে মুখ খুললেন শোয়েব নিজেই।

শোয়েব এবং সানিয়ার ঘনিষ্ঠ বন্ধুরা জানাচ্ছেন দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে। আইনি জটিলতা এড়ানোর জন্য তারা বিচ্ছেদের খবরটা প্রকাশ্যে আনতে চাইছেন না। এই বিষয় নিয়ে শোয়েব এবং সানিয়া দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন বলে তাদের নিয়ে জল্পনার পারদ চড়েছে। শেষমেষ এই বিষয়ে মিডিয়ার সামনে মুখ খুলতে বাধ্য হলেন শোয়েব।

সম্প্রতি সংবাদ মাধ্যমের সামনে বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়ে শয়েব বলেন এই বিষয়টা তাদের ব্যক্তিগত বিষয়। এই ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কোনও কথাই বলবেন না। বিষয়টা সম্পূর্ণ তাদের উপরেই ছেড়ে দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন সানিয়ার প্রাক্তন স্বামী। বিশিষ্ট সূত্রে খবর, আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের খবর ঘোষণা হলে অনেক আইনি জটিলতার মুখে পড়ে যেতে হবে দুজনকে। তাই তারা এই বিষয়ে মুখ খুলতে পারছেন না।

উল্লেখ্য, ‘দ্য মির্জা মালিক শো’ নামের একটি নতুন অনুষ্ঠানে অংশ নিয়েছেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। সেই কারণেই নাকি ঘরের কথা বাইরে আনা সম্ভব হচ্ছে না তাদের পক্ষে। তবে দুজনে এখন আর একসঙ্গে থাকেন না এটা নিশ্চিত হয়ে গিয়েছে। সানিয়াও তার বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্টে ব্যক্তিগত জীবনে ওঠা ঝড় নিয়ে আকারে-ইঙ্গিতে নানা আভাস দিচ্ছেন।

সানিয়া বর্তমানে তাদের ছেলেকে নিয়ে আলাদা থাকছেন। অন্যদিকে শোয়েব আয়েশার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলেই খবর শোনা যাচ্ছে। এই সম্পর্কের বিষয়টাও কিন্তু গোপনই রাখছেন দুজনে। আয়েশা শোয়েবকে নিজের বন্ধু বলেন। সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করছেন না দুজনেই।