শ্রাবন্তীকে ডিভোর্স দিতে ভিখারির হাল রোশনের! খোরপোশের অঙ্কটা শুনলে মাথা ঘুরবে বনবন করে

Riya Chatterjee

Published on:

ফের একবার খবরের শিরোনাম দখল করে নিল শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এবং রোশন সিংয়ের (Roshan Singh) বিবাহ বিচ্ছেদের মামলা। টলিউডের (Tollywood) সুপারস্টার এই অভিনেত্রীর তৃতীয় বিবাহ বিচ্ছেদের মামলাটি চলছে গত ২ বছর ধরে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে ডিভোর্সের মামলা ঠুকেছেন আদালতে। বর্তমানে ডিভোর্সের জন্য খোরপোশ নিয়ে সংঘাত বেঁধেছে দুজনের মধ্যে।

ব্যক্তিগত জীবনে বিশেষ করে বৈবাহিক জীবনে বারবার ধাক্কা খেয়েছেন শ্রাবন্তী। এই নিয়ে পরপর তিনবার বিয়ে ভেঙেছে তার। কম বয়সে তিনি বিয়ে করেছিলেন পরিচালক রাজীব কুমারকে। রাজিব এবং শ্রাবন্তীর একটি পুত্র সন্তান রয়েছে তার নাম ঝিনুক। ছেলে একটু বড় হতেই ১৩ বছরের বৈবাহিক সম্পর্ক ভেঙে শ্রাবন্তী বেরিয়ে আসেন নতুন জীবনের খোঁজে।

রাজীবের পর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। তবে এক বছরের মাথায় তাদের সম্পর্কটাও ভেঙে যায়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। ২০১৯ সালে মহা ধুমধাম করে তাদের বিয়েটা হয়। তবে ২০২০ আসতে না আসতেই শ্রাবন্তীর নতুন সংসারেও ফের ছন্দপতন হয়। সেই থেকে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। সেই মামলাতেই এখন এল নতুন টুইস্ট।

সম্প্রতি রোশন তার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মিথ্যে মামলা দেওয়ার অভিযোগ এনেছেন। তার দাবি শ্রাবন্তী তার বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করেছেন আদালতে। শুধু তাই নয় তিনি আপত্তি তুলেছেন শ্রাবন্তীর দাবী করা খোরপোশের অঙ্কটা নিয়েও। তার কাছে শ্রাবন্তী যে টাকা দাবি করেছেন তাতে কার্যত মাথায় হাত পড়েছে রোশনের। তৃতীয় স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদের খোরপোশ বাবদ প্রতিমাসে মোটা টাকা চেয়েছেন শ্রাবন্তী।

রোশন জানিয়েছেন শ্রাবন্তী তার কাছে খোরপোশের হিসেবে মাসে সাত লক্ষ টাকা করে চেয়েছেন। কিন্তু বিবাহবিচ্ছেদের মামলা করার সময় শ্রাবন্তী তার আয়-ব্যয়ের যে খতিয়ান নথিভুক্ত করেছিলেন তাতে নাকি অনেক অসংগতি ধরা পড়েছে। সেই মর্মেই এবার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধেই পাল্টা মামলা দায়ের করলেন রোশন।

Srabanti Chatterjee Demanded Alimony from Ex-Husband Roshan Singh

উল্লেখ্য রোশনের সঙ্গে বিচ্ছেদের পরপরই নতুন করে আবার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরী নামের একজন ব্যবসায়ীর সঙ্গে প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন টলিউডের এই অভিনেত্রী। দুজনে এক সঙ্গে দেশ বিদেশ ভ্রমণ করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে ক্যামেরাবন্দি হতেও দেখা গিয়েছে। যদিও শোনা যাচ্ছে এই প্রেম পরিণতি পাওয়ার আগেই নাকি ভেঙে গিয়েছে। এখন নতুন করে রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ মামলাটি হয়ে উঠেছে আলোচনার বিষয়বস্তু।