নাক কেটে সোজা, ঠোঁট কেটে মোটা, টাকার জোরে সুন্দরী হয়েছে শিল্পা শেট্টি

'হ্যাঁ, অস্ত্রপ্রচার করিয়ে সুন্দরী হয়েছি, তাতে কি হয়েছে' : শিল্পা শেট্টি

Shilpa Shetty Admitted that She had Undergone Plastic Surgery

নিজের রুপে, চেহারায় যারা খুশি নন, তাদের কাছে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে প্লাস্টিক সার্জারি বা কসমেটিকস সার্জারি (Cosmetic Surgery)। বিশেষত টলিউড এবং বলিউডের (Bollywood) নায়িকাদের মধ্যে কসমেটিক সার্জারির বেশ চল রয়েছে। এমনই একজন প্লাস্টিক সুন্দরী হলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। চেহারার উপর অস্ত্রপ্রচার তার চেহারাতে অনেক পরিবর্তন এনেছে। একথা ঠিক, ২৮ বছর আগের ‘বাজিগর’ অভিনেত্রী বর্তমানে আরও অনেক বেশি গ্ল্যামারাস হয়ে উঠেছেন।

শিল্পার ইনস্টাগ্রাম ওয়ালে চোখ রাখলেই পার্থক্যটা বেশ ধরা পড়ে। বলিউডের এই সুন্দরীর সৌন্দর্য বয়সের সঙ্গে সঙ্গে কমেনি, বরং বেড়েছে। সবটাই সম্ভব হয়েছে অস্ত্রপ্রচারের সৌজন্যে। চোখ ধাঁধানো সৌন্দর্য পেতে চেহারার উপর বেশ কয়েকবার ছুরি-কাঁচি চালিয়েছেন অভিনেত্রী। বিশেষত নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না তিনি। তার চেহারার সঙ্গে মানানসই নাকের গঠন পাওয়ার জন্য ২ বার অস্ত্রোপচার করিয়েছেন শিল্পা।

এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে অতীতে একবার একটি সংবাদমাধ্যমের কাছে তিনি বলেছিলেন, “হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে?” শিল্পা মনে করেন, অস্ত্রোপচারের কারণেই তাকে আরও বেশি সুন্দর দেখায়। বলিউড এবং টলিউড সুন্দরীদের মধ্যে অনেকেই অস্ত্রোপচারের দ্বারস্থ হয়েছেন সুন্দর চেহারা পাওয়ার আশায়। নাক, চোয়াল, ঠোঁটের উপর এক্সপেরিমেন্ট চালিয়েছেন। শিল্পাও তাদের মধ্যে একজন।

তবে শুধু প্লাস্টিক সার্জারি নয়, শিল্পাকে নিয়ে চর্চা করার মত বহু বিষয় রয়েছে ইন্ডাস্ট্রিতে। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেম নিয়ে একসময় গুঞ্জন চলেছিল। যদিও টুইঙ্কেল খান্নার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক শিল্পা এবং অক্ষয়ের সম্পর্ক নষ্ট করে দেয়। ‘ইনসাফ’, ‘জানোয়ার’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’, অক্ষয়ের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন শিল্পা। সেই সূত্রে ঘনিষ্ঠতা বাড়লেও শেষমেষ অক্ষয়ের সঙ্গে ব্রেকআপ করে নেন শিল্পা।

২০০৯ সালে ব্রিটিশ ভারতীয় শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। তাদের দুই সন্তান রয়েছে। রাজকে বিয়ে করার পরেও একাধিক বিতর্কে জড়িয়েছেন শিল্পা। বিশেষত চলতি বছরে রাজ কুন্দ্রা পর্নগ্রাফি মামলাতে জড়িয়ে যাওয়াতে শিল্পার গোটা পরিবারের নাম খারাপ হয়। প্রায় দুই মাস জেলে কাটানোর পর জামিন পেয়ে রাজ এখন শিল্পার সঙ্গেই রয়েছেন। পুরনো তিক্ত অভিজ্ঞতা ভুলে গিয়ে এই দম্পতি ফের ভালো থাকার চেষ্টা করছেন।