বাপের সম্পত্তির এক পয়সাও পাবে না সোনাক্ষী, মেয়েকে বেদখল করলেন শত্রুঘ্ন, জানালেন কারণ

Riya Chatterjee

Published on:

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বর্তমানে বলিউডের (Bollywood) একজন নামী অভিনেত্রী। সালমান খানের বিপরীতে দাবাং ছবিতে অভিনয় করে তিনি বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন বহু আগেই। এরপর আকিরা, রাওডি রাঠোর, ডবল এক্সেল, মিশন মঙ্গল, লুটেরার মত একাধিক সুপারহিট ছবিতে তিনি অভিনয় করেছেন। বলতে গেলে শত্রুঘ্ন সিনহার মেয়ে বলিউডের মাটিতে বেশ জাঁকিয়েই বসেছেন।

তবে কেরিয়ারের যতই বৃহস্পতি তুঙ্গে হোক না কেন, সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে এখন সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। শোনা যাচ্ছে, তার বাবা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) নাকি তাকে সম্পত্তি থেকে বেদখল করে দিয়েছেন। অর্থাৎ মেয়ে হয়ে বাবার থেকে কোনও সম্পত্তিই পাবেন না সোনাক্ষী! সম্প্রতি শত্রুঘ্ন সিনহার পরিবারের সম্পর্কে এমন একটি তথ্য উঠে এসেছে।

কেন হঠাৎ এমন সিদ্ধান্ত নিলেন বলিউডের এই বর্ষিয়ান অভিনেতা? সোনাক্ষী তার একমাত্র কন্যা। তবে তার অবশ্য পুত্র সন্তানও রয়েছে। একমাত্র মেয়েকে কেন সম্পত্তি থেকে বেদখল করে দিলেন শত্রুঘ্ন? বলিউডের এই সেলিব্রিটি বাবা-মেয়েকে কেন্দ্র করে জল্পনার পারদ ক্রমশ চড়ছে। অবশেষে এই বিষয়টি নিয়ে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা নিজেই। জানালেন কেন তিনি তার প্রাণের চেয়েও প্রিয় মেয়েকে সম্পত্তির ভাগ দিতে চান না!

কিছু সময় আগে শত্রুঘ্ন সিনহা কপিল শর্মার কমেডি শোতে উপস্থিত হয়েছিলেন। সেখানে তাকে তার সম্পত্তি নিয়ে প্রশ্ন করা হলে তিনি সরাসরি জানিয়ে দেন তিনি তার সমস্ত সম্পত্তি দুই ছেলের মধ্যে সমান ভাগে ভাগ করে দেবেন। মেয়েকে কিছুই দেবেন না। এই কথা শুনে অবাক হয়ে গিয়েছিলেন কপিল শর্মা সহ মঞ্চে উপস্থিত সকলেই। কেন এমনটা করবেন তিনি? সেই কারণটাও অবশ্য তিনি জানিয়েছিলেন।

শত্রুঘ্ন বলেন তার মেয়ে সোনাক্ষী নিজের কেরিয়ারে ভীষণ সফল এবং প্রতিষ্ঠিত। তিনি আত্মনির্ভরশীল। সোনাক্ষী নিজের অভিনয়ের মাধ্যমে নিজেই অনেক সম্পত্তি এবং খ্যাতি উপার্জন করতে পেরেছেন। বাবার সম্পত্তি তার প্রয়োজন নেই। তার কাছে সবই রয়েছে, কোনও কিছুরই অভাব নেই শত্রুঘ্ন-কন্যার। তাই মেয়েকে কোনও কিছু দেওয়ার প্রয়োজন বোধ করছেন না এই বর্ষিয়ান অভিনেতা।

ইতিমধ্যেই নিজের সম্পত্তি নিয়ে চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন শত্রুঘ্ন। বেঁচে থাকতেই তিনি তার দুই পুত্র সন্তানের মধ্যে সম্পত্তি ভাগ করে দিয়ে যাবেন। তাই সোনাক্ষী বাবার থেকে পাবেন না কিছুই। শত্রুঘ্ন তিন সন্তানের মধ্যে একমাত্র সোনাক্ষী বাবার দেখানো পথে এগিয়ে অভিনয় জগতে সুনাম পেয়েছেন। ছেলে লবও অবশ্য বলিউডে ভাগ্য পরীক্ষা করতে এসেছিলেন। তবে তিনি ব্যর্থ হয়েছেন। ১৯৩ কোটি টাকার সম্পত্তি মেয়ের বদলে তাই দুই ছেলেকেই দিয়ে যেতে চান শত্রুঘ্ন।