একটা ছবি পোস্ট করলেই কোটিপতি! ইনস্টাগ্রামে পোস্ট পিছু কত টাকা নেন শাহরুখ?

ইনস্টাগ্রামে একটা পোস্ট করতে কত টাকা নেন শাহরুখ খান?

Avatar

Published on:

Shah Rukh Khan`s Earning From Instagram : বলিউড (Bollywood) তারকাদের গতিবিধির উপর অনুরাগীদের নজর থাকেই। আর তার জন্যই তারকাদের ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। তাদের প্রতিটা আপডেট জানার জন্য ইনস্টাগ্রামে মুখিয়ে থাকেন ভক্তরা। সেখান থেকেও বেশ মোটা টাকা আয়ও হয়। আর সেই তালিকায় রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। জানেন কি ইনস্টাগ্রাম (Instagram) থেকে কত উপার্জন করেন তিনি? না জানলে জেনে নিন এই প্রতিবেদনে।

ধনী বলিউড তারকার তালিকায় যে আছেন বাদশা তা প্রায় সকলেরই জানা। প্রায়শই নিজের সম্পত্তি ও লাইফস্টাইল নিয়ে খবরে আসেন তিনি। অভিনেতা তার ছবি থেকে কোটি কোটি টাকা উপার্জন করেন। এছাড়াও তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট পিছু লাখ লাখ টাকা উপার্জন করেন (Shah Rukh Khan`s Income From Instagram Per Post)

Shah rukh Khan's sister

শাহরুখের ইনস্টাগ্রাম পোস্ট পিছু উপার্জন

ইনস্টাগ্রামে বলিউড বাদশা শাহরুখের রয়েছে কয়েক কোটি অনুগামী। শুধু ভারতে নয় গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে তার অনুগামীরা। যারা শাহরুখের সারাদিনের সব কাজেরই খোঁজখবর রাখেন। আর সেই কারণে ইনস্টাগ্রামে একটি পোস্ট পিছু প্রায় ৮০ লাখ টাকা পান কিং খান।

এছাড়াও মিডিয়া রিপোর্ট অনুসারে, বাদশার মোট সম্পত্তির মূল্য (Shah Rukh Khan`s Net Worth) ৬৩০০ কোটি টাকা। অবাক করা হলেও এমনটাই সত্যি। তিনি ৬৩০০ কোটি মূল্যের সম্পত্তি বানিয়েছেন। বর্তমানে তিনি ধনী বলিউড তালিকায় অন্যতম স্থানে আছেন। এমনকী বিশ্বের ধনী তারকাদের তালিকাতেও আছেন কিং খান।

How Much Money Did Shah Rukh Khan Spent To Buy Mannat

শাহরুখ খানের মোট সম্পত্তির পরিমাণ

আর শাহরুখ খানের মন্নত-তের কথা সকলের জানা। যার মূল্য ২০০ কোটি টাকা। এছাড়া বিদেশে বাড়ি আছে শাহরুখ খানের। জানা গিয়েছে, দুবাইয়ে দুটি বাড়ি কিনেছিলেন বাদশা। দুবাইয়ে ৬ বেডরুমের দুটো বাড়ি আছে তার। কিং খানের এই সম্পত্তি মূল্য প্রায় ২১ কোটি টাকা।

shah rukh khan religion

আরো পড়ুন : কেউ বাসন মাজতেন, কেউ ছিলেন সেলসম্যান, আজ তারাই বলিউডের সেরা সুপারস্টার

এছাড়া, প্রতি বছরই বেড়ে চলেছে তার সম্পত্তি। কারণে এখনও জমিয়ে কাজ করে চলেছেন নায়ক। মিডিয়া রিপোর্ট অনুসারে, বছরে আয় ২৮০ কোটি টাকা আয় করেন শাহরুখ খান। ছবি থেকে বিজ্ঞাপন এমনকী ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও আয় করে থাকেন বাদশা।

আরো পড়ুন : শাহরুখের ন্যাড়া মাথার ট্যাটুতে কী লেখা আছে? ফাঁস হল এর অর্থ