মলত্যাগের পর হাত ধোয় না, কেউ মাজে না দাঁত, ফাঁস হল এই ৫ তারকার গোপন কীর্তি

শাহরুখ খান থেকে সুস্মিতা সেন, এই পৃথিবী বিখ্যাত তারকাদের বদ অভ্যাস চমকে দিচ্ছে

বলিউড (Bollywood) তারকাদের সম্পর্কে ভক্তরা সবসময় উচ্চমানের ধারণা পোষণ করেন। তারা তাদের শরীরের যেভাবে যত্ন নেন, সব সময় ফিট এবং সুস্থ থাকার জন্য যা কিছু করেন তা অনেকের কাছেই অনুপ্রেরণার মত। তবে জানেন কি আপনার পছন্দের তারকার মধ্যে এমন কিছু দোষ রয়েছে যা কার্যত আপনি কল্পনাও করতে পারবেন না। আজ এই প্রতিবেদনে রইল বলিউডে আপনার প্রিয় তারকার কিছু বদ অভ্যাস (Bollywood stars bad habits) যা জানলে আপনি চমকে যাবেন।

শাহরুখ খান (Shah Rukh Khan) : শাহরুখ খান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা যিনি গোটা দেশ এমনকি দেশের বাইরের মেয়েদেরও হার্টথ্রব। কাজপাগল মানুষ শাহরুখ। সারাদিন কাজ নিয়ে থাকতে তিনি ভালবাসেন। আর এমনটা করতে গিয়েই তার একটি বদ অভ্যাস জন্মে গিয়েছে। তিনি গোটা দিনে মাত্র ৪ ঘন্টা ঘুমোতে পারেন। সারাদিন তাকে এতটাই ছুটোছুটি করতে হয় যে দিনে মাত্র একবার পা থেকে জুতো খোলার অবকাশ মেলে তার।

সুস্মিতা সেন (Susmita Sen) : ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতারও রয়েছে একটি আজব অভ্যাস যা সকলকে চমকে দেয়। তিনি নাকি বাথরুমের চার দেওয়ালের মধ্যে স্নান করতে পছন্দ করেন না। স্থানের জায়গা হিসেবে তার পছন্দ নিজের বাড়ির ছাদ। সুস্মিতা সেখানেই বাথটাব বসিয়ে নিয়েছেন। খোলা আকাশের নিচে রাতে তারা দেখতে দেখতেই সারাদিনের ক্লান্তি দূর করেন সুস্মিতা।

ক্রিশ্চিয়ানা আগুইলেরা (Cristina Aguilera) : আমেরিকার বিখ্যাত পপ গায়িকা ক্রিশ্চিয়ানাও রয়েছেন এই তালিকাতে। তার একটি নোংরা স্বভাবের কারণে একবার তিনি সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করেন। তিনি নাকি মলত্যাগের পর শৌচকর্ম করেন না। একবার এক বাথরুম সাফাইকর্মী বলেছিলেন তিনি নাকি বাথরুম থেকে বেরিয়েই সোজা অনুরাগীদের সঙ্গে হাত মেলান।

জেসিকা সিম্পসন (Jessica Simpson) : এই জনপ্রিয় বিদেশি পপ গায়িকাও এমনই একটি অদ্ভুত স্বভাব পোষণ করেন। তিনি নাকি প্রতিদিন দাঁত মাজতে পছন্দ করেন না। তিনি সপ্তাহে মাত্র তিন দিন দাঁত মাজেন। আর বাকি দিনগুলোতে কেবল কাপড় দিয়ে ঘষে দাঁত মুছে নেন!

জিতেন্দ্র (Jitendra) : বলিউডের এই অভিনেতা আবার খেতে খেতে মলত্যাগ করেন। তার নাকি আবার প্রতিদিন সকালে একটা করে পাকা পেঁপে না হলে পেট সাফ হয় না। তাই তিনি পাকা পেঁপে সঙ্গে নিয়েই বাথরুমে ঢোকেন। এই তারকাদের মধ্যে কার স্বভাব সব থেকে অদ্ভুত লাগলো আপনার?