Shah Rukh Khan Manager Salary: কত টাকা বেতন পায় শাহরুখ খানের ম্যানেজার?

শাহরুখ খানের ম্যানেজারের বেতন শুনলে নেতা-মন্ত্রীরাও লজ্জা পাবে

Shah Rukh Khan Manager Salary : বলিউড (Bollywood) -র বাদশা তিনি। তার মোট সম্পত্তির পরিমাণ নাকি ৮০০০ কোটি টাকার কাছাকাছি। বলিউড ইন্ডাস্ট্রিতে গত ৩০ বছর যাবত কাজ করার সুবাদে গোটা পৃথিবীর নিরিখে সুপারস্টার হয়ে উঠেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তবে তার এই সাফল্যের পেছনে তার টিমের গুরুত্ব কিন্তু কিছু কম নয়। বিশেষ করে শাহরুখ খানের ম্যানেজারের কথা না বললেই নয়। নাম তার পূজা দাদলানি (Pooja Dadlani Gurnani)।

Shah Rukh Khan Manager Salary

শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি বহু বছর ধরে বলিউড বাদশার অফিশিয়াল কাজকর্মের দায়িত্ব সামলে আসছেন। তবে তিনি ব্যক্তিগতভাবেও শাহরুখের পরিবারের অনেক কাছের মানুষ। শাহরুখপুত্র আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হলে পূজা নিজে বারবার এনসিবির দপ্তরে ছুটে গিয়েছিলেন। শাহরুখ এবং গৌরীর বদলে তিনিই আদালত, থানা-পুলিশের চক্কর কেটেছেন।

Shah Rukh Khan Maneger

পূজার জন্ম হয় মুম্বাইতে। ১৯৮৩ সালের ২ রা নভেম্বর তার জন্মদিন। তার এবং শাহরুখ খানের জন্মদিন একইদিনে। তিনি মুম্বাইয়ের একটি স্কুল থেকে পড়াশোনা করেন। তারপর মুম্বাইতে এইচ আর কলেজ অব কমার্স এন্ড ইকোনোমিক্স নিয়ে স্নাতক পাস করেছিলেন। পরে তিনি সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করেন। তারপর বলিউড তারকাদের ম্যানেজার হিসেবে তিনি কর্মজীবন শুরু করেন।

তবে তিনি শুধু শাহরুখের ম্যানেজার হিসেবেই পরিচিত নন। শাহরুখ এবং দীপিকার চেন্নাই এক্সপ্রেস ছবিতে সহ প্রযোজক হিসেবে ভূমিকা পালন করেছিলেন তিনি। বলিউড অভিনেত্রী দিয়া মির্জার দ্বিতীয় স্বামী বৈভব রেখি তার আত্মীয়। পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইতে একটি দামি অলংকার প্রস্তুত সংস্থার মালিক। স্বামীর ব্যবসাতেও পার্টনার হিসেবে দায়িত্ব পালন করেন পূজা।

আরও পড়ুন : সারাদিনে কি কি খান শাহরুখ? দেখুন শাহরুখ খানের ডেইলি ডায়েট চার্ট 

Shah Rukh Khan Maneger

পূজা শাহরুখের পরিবারের খুবই বিশ্বস্ত মানুষ। শাহরুখ খানের পাশাপাশি গৌরী খান, আরিয়ান খান, সুহানা খানের সঙ্গে তার সম্পর্ক খুবই ভালো। শাহরুখের পারিবারিক অ্যালবামে পূজাকে উপস্থিত থাকতে দেখা যায়। ২০১২ সালে তিনি শাহরুখের ম্যানেজার হিসেবে নিযুক্ত হয়েছিলেন। তার আগে তিনি অন্যান্য সেলিব্রিটিদের হয়েও কাজ করতেন। শাহরুখের ম্যানেজার হিসেবে তার পারিশ্রমিক আকাশছোঁয়া।

আরও পড়ুন : এই নাম্বারে ফোন করলেই কথা বলেন শাহরুখ খান

Shah Rukh Khan Maneger

শাহরুখ খানের কাজকর্ম থেকে শুরু করে তার অন্যান্য সমস্ত খুঁটিনাটি বিষয়ে দেখভাল করার জন্য বেশ মোটা অংকের অর্থ পারিশ্রমিক বাবদ পান পূজা। শাহরুখ খান নাকি পূজাকে ৪৫ কোটি টাকা দেন পারিশ্রমিক হিসেবে। এছাড়াও পূজার জন্মদিনে শাহরুখের তরফ থেকে দামি দামি উপহার থাকে। পূজার একমাত্র মেয়েও খান পরিবারের চোখের মণি। মোটকথা পূজাকে পরিবারের বাইরে সদস্য বলে মনেই করেন না শাহরুখের পরিবার।