বামাক্ষ্যাপার ‘তারা মা’য়ের সঙ্গে পর্দায় ফিরলো ঋষিরাজ, আসছে শন-নবনীতার নতুন সিরিয়াল

আসছে শন-নবনীতার নতুন সিরিয়াল, কবে কোন চ্যানেলে রইল বিস্তারিত আপডেট

কয়েক মাস আগে স্টার জলসাতে ‍(Star Jalsha) দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun) আচমকাই টিআরপির অভাবে বন্ধ হয়ে যায়। তারপর থেকেই দর্শকরা প্রতীক্ষায় রয়েছেন কবে তাদের পছন্দের জুটি শন ব্যানার্জী (Sean Banerjee) এবং সৃজলা গুহ আবার নতুন কোনও সিরিয়ালে ফিরবেন। অবশেষে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। সৃজলা না হলেও শন ব্যানার্জীর নতুন সিরিয়ালের খবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

মন ফাগুন ধারাবাহিকের নায়ক ঋষিরাজ ওরফে শন ব্যানার্জী এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। শোনা যাচ্ছে তিনি নাকি নবনীতা দাসের (Nabanita Das) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এইবার। নবনীতা দাসকে এর আগে স্টার জলসাতে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে মা তারার চরিত্রে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। বহুদিন ধরেই দর্শকরা চাইছিলেন নবনীতা কোনও এক নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্র ফিরে আসুন।

Mahapith Tarapith Telecast Time Changed

গত সপ্তাহে স্টার জলসাতে একটি নতুন সিরিয়ালের ঘোষণা হয়েছে। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর টিজার মুক্তি পেয়েছে সদ্য। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শোরগোল ফেলে দিয়েছে। কারণ এই আসন্ন সিরিয়ালের নায়ক নায়িকার মুখ দেখানো হয়নি। কিন্তু তাদের চিত্রিত মুখ দেখে দর্শকরা আন্দাজ করছিলেন সম্ভাব্য নায়ক-নায়িকার নাম।

এই ভিডিওতে ভয়েস ওভারে শোনা যাচ্ছে, “বিংশ শতাব্দী, সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে। এরই মাঝে গড়ে ওঠা দস্যিপনা আর ভালবাসার গল্প কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।” এই অ্যানিমেশন ভিডিওতে নায়ক ও নায়িকার চোখ দেখে দর্শকরা অনুমান করছেন সম্ভাব্য কাস্টিং। তবে মন ফাগুনের অভিনেতা যদি তারা মায়ের সঙ্গে পর্দায় জুটি বাঁধেন তাহলে বরং খুশিই হবেন দর্শকরা।

শোনা যাচ্ছে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আসছে এই নতুন সিরিয়াল। বর্তমান প্রেক্ষাপট নয়, স্বদেশী আন্দোলনের যুগের প্রেক্ষাপটে এই সিরিয়ালটি নিঃসন্দেহে বেশ ভাল কিছু নিয়ে আসবে বলেই আশা রাখছেন দর্শকরা। স্টার জলসা এরই মধ্যে দুটি নতুন ধারাবাহিকের প্রোমো শেয়ার করেছে। বাংলা মিডিয়াম এবং পঞ্চমীর খুব তাড়াতাড়ি সম্প্রচার শুরু হবে।

পঞ্চমীর টাইম স্লট ঘোষণা হলেও বাংলা মিডিয়ামের স্লট অবশ্য এখনও জানায়নি স্টার জলসা। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের টিজার দেখে দর্শকের প্রশ্ন করছেন এবার কোন স্লটে এই নতুন ধারাবাহিককে দেবে চ্যানেল? কারণ স্টার জলসার প্রাইম টাইম এখন সব ভর্তিই রয়েছে। বন্ধ হয়ে যাওয়ার মত কোনও সিরিয়াল এখন নেই। তাহলে কোন সিরিয়ালের উপর নেমে আসবে চ্যানেলের কোপ? উত্তর মিলবে আর কিছুদিন পরই।