ভারতের মেয়েকে বিয়ে করে ঠকিয়েছেন, পাকিস্তানি বরকে ডিভোর্স দিয়ে ভারতে ফিরছেন সানিয়া মির্জা

Riya Chatterjee

Published on:

ভালবাসার টানে ১২ বছর আগে প্রেমিকের হাত ধরে দেশ ছেড়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)। ভারতের মেয়ে ভারত ছেড়ে গিয়ে আপাদমস্তক পাকিস্তানের (Pakistan) বধূ হয়ে ওঠেন। ভারতের প্রখ্যাত মহিলা টেনিস (Tennis) তারকার এই সিদ্ধান্তে মনে মনে আঘাত পেয়েছিলেন তার ভক্তরা। তবে পাকিস্তানি ক্রিকেটার (Cricket) শোয়েব মালিকের (Shoaib Malik) প্রেমে মশগুল সানিয়ার কাছে তখন সবকিছুই ছিল ফিকে। এখন সেই সম্পর্কই নাকি তলানিতে নেমেছে।

২০১০ সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানিয়া। হায়দ্রাবাদে তাদের বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। বিয়ের পর তাদের এক পুত্র সন্তানেরও জন্ম হয়। সানিয়া এবং শোয়েবের একরত্তি সন্তানের নাম ইজহান মির্জা মালিক। সম্প্রতি ছেলের জন্মদিনটা একসঙ্গে পালন করেছিলেন তারা। শোয়েব সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। কিন্তু সানিয়া সেসব কিছুই করেননি।

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে খবর, বেশ কিছুদিন আগে থেকেই সম্পর্কের টানাপোড়েনের মধ্যে পড়েছেন সানিয়া এবং শোয়েব। এমনটাও শোনা যাচ্ছে তাদের বিয়ে নাকি যে কোনও মুহূর্তে ভেঙে যেতে পারে। গত কয়েকদিন ধরে সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। তার কারণ হিসেবে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। শোনা যাচ্ছে সানিয়াকে নাকি ঠকিয়েছেন শোয়েব।

বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্টে দাবী করা হচ্ছে সানিয়াকে ছেড়ে নাকি অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই পাকিস্তানি ক্রিকেটার। কোনও একটি টেলিভিশন শো-তে গিয়ে কোনও এক মহিলার সঙ্গে শোয়েবের সম্পর্ক তৈরি হয়েছে। পরকীয়া ভারতীয় টেনিস সুন্দরী মেনে নিতে পারেননি। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে সানিয়া যেসব পোস্ট করছেন সেখানে স্পষ্ট ধরা পড়ছে তার মন খারাপের কথা।

ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, “এই মুহূর্তগুলো কঠিন সময় পার হতে সাহায্য করে।” সানিয়া নিজের মুখে কিছু না বললেও তার পোস্ট থেকেই বেশ বোঝা যাচ্ছে তার ব্যক্তিগত জীবন উথালপাথাল হয়ে রয়েছে এই মুহূর্তে। অন্যদিকে মুখে কুলুপ এঁটে রয়েছেন শোয়েবও। খুব শীঘ্রই আলাদা হয়ে যাবেন তারা। তবে সন্তানের দায়িত্ব তারা একসঙ্গেই পালন করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সম্প্রতি পাকিস্তানি ক্রিকেট শো ‘আস্ক দ্য প্যাভিলিয়ন’-এ শোয়েব মালিককে সানিয়া মির্জার টেনিস অ্যাকাডেমি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান। তিনি বলেন, “এ সম্পর্কে আমার কিছু জানা নেই। আমি কোনওদিন এই অ্যাকাডেমিতে যাইনি।” ছেলের জন্মদিনেও ছবি শেয়ার করে শোয়েব লেখেন, “হয়ত আমরা একসঙ্গে থাকি না। তবে মনে রেখো, বাবা সবসময় তোমার কথা ভাবছে। সবসময় তোমার মুখে হাসি ফোটানোর চিন্তা করছে।”