মিঠুন চক্রবর্তীর বউমাও অভিনেত্রী, রূপে-গুণে ১০ গোল দেয় বলিউড নায়িকাদের

মিঠুন চক্রবর্তীর বৌমা মদালসার রূপে পাগল সোশ্যাল মিডিয়া, রইল ফটোগ্যালারী

‌বলিউড (Bollywood) তথা টলিউডের মহাগুরু মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) পরিবারের প্রায় সকলেই তারই মত বিনোদনের দুনিয়ার সদস্য। মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালি ছিলেন ৮০র দশকের প্রখ্যাত অভিনেত্রী। তাদের বিয়ের পর তাদের ঘরে যে সন্তানরা এসেছেন তারাও কিন্তু একে একে বলিউডে ভাগ্য পরীক্ষা করতে এসেছেন। যদিও মিঠুনের সন্তানরা তার কিংবা যোগিতার মত ততটা জনপ্রিয় নন।

কিন্তু মিঠুন চক্রবর্তীর বড় বৌমা মদালাসা শর্মাই (Madalsa Sharma) একমাত্র মিঠুন চক্রবর্তীর পরিবারের মুখ রক্ষা করেছেন। তিনি হলেন মিঠুনের বড় ছেলে মিমোহ চক্রবর্তীর স্ত্রী। মিঠুনের তিন ছেলে মিমোহ, রিমোহ এবং নামসীর মধ্যে তার বড় ছেলে মিমোহ বলিউডে পা রাখার চেষ্টা করেছিলেন। তবে তাকে টপকে গিয়ে এখন ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি বাড়াচ্ছেন তার স্ত্রী মদালসা।

মদালসা আসলে হিন্দি টেলিভিশনের একজন জনপ্রিয় মুখ। তিনি অভিনয় করছেন স্টার প্লাসের জনপ্রিয় ‘অনুপমা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকটি আসলে বাংলার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের হিন্দি রিমেক। বাংলাতে শ্রীময়ী যেমন জনপ্রিয়তা পেয়েছিল, হিন্দিতে অনুপমার জনপ্রিয়তা তাকেও ছাপিয়ে গিয়েছে।

বাংলার শ্রীময়ীতে জুন আন্টির একটা বড় ভূমিকা ছিল। এই চরিত্রে অভিনয় করেছিলেন উষসী চক্রবর্তী। জুন আন্টির এই চরিত্রটির হিন্দি সংস্করণ হল কাব্য। এই চরিত্রটিতে অভিনয় করছেন মদালসা। সঠিকভাবে বলতে গেলে তিনিই হলেন এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের দুনিয়ার সেরার সেরা ধারাবাহিক অনুপমার খলনায়িকা। তবে তার রূপ-সৌন্দর্য দেখলে ঘুরে যাবে মাথা।

All You Need to Know About Madalsa Sharma aka Kavya of Anupamaa

মিঠুন চক্রবর্তীর বৌমা মদালসা ভীষণই মডার্ন এবং স্টাইলিস্ট। পর্দাতে অবশ্য তাকে বেশিরভাগ সময়ই ট্রাডিশনাল সাজপোশাকে দেখা যায়। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তার অ্যাকাউন্টে চোখ রাখলেই ধাঁধিয়ে যাবে চোখ। বোল্ড ওয়েস্টার্ন পোশাকে মদালসাকে কোনও বলিউড সুন্দরীর থেকে কিছু কম সুন্দরী দেখায় না। রূপের কারণে সোশ্যাল মিডিয়াতে দারুণ প্রশংসিত হন তিনি।

তবে মিঠুন চক্রবর্তীর বৌমাকে একদম সহ্য করতে পারেন না নেটিজেনদের একাংশ। তার কারণ তিনি পর্দাতে সবসময় অনুপমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন, তাকে বিপদে ফেলার চেষ্টা করেন। আর এই খানেই জিতে গিয়েছেন তিনি। পর্দাতে তার অভিনয়টা এতটাই বাস্তব বলে মনে হয় যে সোশ্যাল মিডিয়াতে উঠতে বসতে তাকে দু-চার কথা শুনিয়ে যান অনুপমার ভক্তরা। তাই বলা যায় মিঠুন চক্রবর্তীর যোগ্য বৌমা কিন্তু অভিনয়ের দিক থেকে মুখ রক্ষা করেছেন তার শ্বশুরের।