এই একটি মাত্র কারণে আজও অবিবাহিত রয়েছেন সালমান, ফাঁস করলেন রহস্য

Riya Chatterjee

Published on:

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খান (Salman Khan) হলেন বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। তার সমবয়সী অভিনেতারা সকলেই এক বা একাধিক বিয়ে করে সংসার জীবনে প্রবেশ করেছেন বহু আগেই। কিন্তু সালমান আজও অবিবাহিত। জীবনে তিনি বহুবার বহু সুন্দরীর প্রেমে পড়েছেন। কিন্তু কেউই তাকে বিয়ের মন্ডপ পর্যন্ত নিয়ে যেতে পারেননি।

সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমানের বিয়ে হতে হতেও ভেঙে যায়। ঐশ্বর্যকে তিনি পাগলের মত ভালবাসতেন। কিন্তু রাই সুন্দরীর সঙ্গেও বিয়ের পিঁড়িতে বসেননি। এরপর আসে ক্যাটরিনার পালা। কিন্তু সেই প্রেমও পরিণতি পেল না। জানেন কি একসময় জুহি চাওলাকে (Juhi Chawla)ও বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান?

SALMAN KHAN ANAD JUHI CHAWLA

সালমান তার কেরিয়ারের শুরুতে জুহির প্রেমে পড়েছিলেন। শুধু প্রেমে পড়া নয়, তিনি জুহি চাওলার বাবার কাছে সরাসরি বিয়ের প্রস্তাব নিয়ে যান। সত্যি সত্যিই জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। তবে বেঁকে বসেন জুহি চাওলার বাবা। একথা একটি সাক্ষাৎকারে নিজের মুখেই স্বীকার করে নেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এই ভিডিওতে সালমানকে জিন্স এবং প্রিন্টেড শার্ট পরে থাকতে দেখা যাচ্ছে। অভিনেতাকে বলতে শোনা যাচ্ছে, “জুহি খুবই মিষ্টি মেয়ে। আদুরে মেয়ে। আমি তো ওর বাবাকে জিজ্ঞেস করেছিলাম যে মেয়ের বিয়ে আমার সঙ্গে দেবেন কিনা।” এরপর যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন তিনি সরাসরি প্রশ্ন করেন জুহির বাবা উত্তরে কী বলেছিলেন।

SALMAN KHAN ANAD JUHI CHAWLA

সালমান এরপর ভ্রু কুঁচকে বলেন, “না, ভেবেছিলেন হয়তো মানাবে না।” সালমানের একজন ভক্ত এই পুরনো ভিডিওটিতে লাভ ইমোজি জুড়ে দিয়ে শেয়ার করেছেন। এই ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা নানারকম মন্তব্য করছেন। কেউ লিখছেন, “হার্ট ব্রেক মোমেন্ট”। কেউ লিখছেন, “এবং এরপর তিনি আর কাউকে বিয়ে করেননি একেবারে বাধ্য সন্তান।”

SALMAN KHAN ANAD JUHI CHAWLA

উল্লেখ্য, জুহি চাওলা ও সালমান খানকে শুধুমাত্র ‘দিওয়ানা মাস্তানা’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যায়। এই ছবিতে গোবিন্দাও ছিলেন। এরপর তারা আর কখনও একসঙ্গে অভিনয় করেননি। ১৯৯৫ সালে বলিউডকে বিদায় জানিয়ে ব্যবসায়ী জে মেহতাকে বিয়ে করে নেন জুহি। মেয়ে জাহ্নবী এবং ছেলে অর্জুনকে নিয়ে সুখে সংসার করছেন তারা।