পুষ্পাকে টেক্কা দিতে ‘দাবাং ৪’ নিয়ে আসছেন সালমান, এবার জমবে বলিউড ভার্সেস কলিউড খেলা

Riya Chatterjee

Published on:

দিন প্রতিদিন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমা যেভাবে বাড়ছে তাতে বলিউড (Bollywood) রীতিমতো বিধ্বস্ত হয়ে পড়ছে। বলিউড তারকাদের ম্যাজিক এখন আর বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারছে না। অক্ষয় কুমার, সালমান খানদের (Salman Khan) মতো সুপারস্টারদের ছবির পাশেও ফ্লপের নাম জুড়ে যাচ্ছে। এমতাবস্থায় বলিউডকে আবার ঘুরে দাঁড়াতে হলে ব্লকবাস্টার হিট দিতেই হবে।

বলিউডের এই দুর্দিনে এই অসাধ্য সাধনের কাজটা করে দেখাতে আসছেন সালমান খান। বলিউডের ভাইজান এবার ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির চতুর্থ (Dabangg 4) সিনেমা আনার কথা ভাবছেন বলে জানা যাচ্ছে। দক্ষিণের থেকে সুদে আসলে হিসাব বুঝে নিতে চুলবুল পান্ডে আবারও ধরা দেবেন অনস্ক্রিন! বলিউড সূত্রে খবর, পরিচালক তিগমাংশু ধুলিয়া নাকি বেশ কিছুদিন ধরে একটি ছবির চিত্রনাট্যের উপর কাজ করছেন।

‘পান সিং তোমার’, ‘সাহেব বিবি অর গ্যাংস্টার’ ছবির পরিচালকের এই চিত্রনাট্য নাকি সালমানের বেশ পছন্দ হয়েছে। ছবির পরিচালনার দায়িত্ব দেওয়া হতে পারে তিগমাংশুকেই। উল্লেখ্য, ‘দাবাং’ ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমাটি মুক্তি পেয়েছিল 2019 সালে। প্রভু দেবা ছবিটির পরিচালনা করেছিলেন। হাইভোল্টেজ ড্রামা, দমদার অ্যাকশন, দাবাং সিরিজের অন্যতম আকর্ষণ।

তবে প্রথম দুটো সিরিজের মত তৃতীয় ছবিটি এত জনপ্রিয়তা পায়নি। বলা ভালো বক্স অফিসে ব্যর্থ হয়েছিল ছবিটি। তাই এবার ‘দাবাং ৪’ আনতে হলে নতুন পরিচালকের উপর ভরসা রাখবেন ভাইজান। সম্ভবত তিগমাংশু ধুলিয়ার কাঁধেই পরিচালনার দায়িত্ব ছাড়বেন সালমান। এমনটাই আশা করছেন সালমানের অনুরাগীরা।

এই বছরের সেপ্টেম্বর মাস থেকেই নাকি ‘দাবাং ৪’ ছবির শুটিং শুরু হয়ে যাবে বলে জানা যাচ্ছে। সালমান এখন ‘টাইগার ৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে তার সঙ্গে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমিও অভিনয় করছেন। এছাড়া সালমানের হাতে রয়েছে ‘কভি ঈদ কভি দিওয়ালি’, ‘নো এন্ট্রি ২’ এবং শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও নাকি ক্যামিও রোলে দেখা যাবে তাকে।