এই মেসেজের কারণেই সালমান-ক্যাটরিনার প্রেম ভেঙে যায়, কী ছিল সেই মেসেজ

এই একটি মেসেজেই ভেঙ্গে গিয়েছিল সালমান-ক্যাটরিনার প্রেম, কী লেখা ছিল তাতে

বলিউডের (Bollywood) চিরকুমার সালমান খানের (Salman Khan) জীবনে অবশ্য প্রেমিকার অভাব ছিল না কখনও। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি, বহু মহিলার স্বপ্নের পুরুষও। ইন্ডাস্ট্রির নামিদামী নায়িকারা একসময় তার প্রেমিকার লিস্টে ছিলেন। ঐশ্বর্য রাই বচ্চন থেকে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), কে ছিলেন না সালমানের প্রেমিকার তালিকায়? প্রত্যেক প্রেমিকার সঙ্গেই তার সম্পর্কের শেষটা হয়েছে বিতর্কিতভাবে।

যেমন ঐশ্বর্য রাইয়ের বেলায় শোনা যায় রাই সুন্দরীকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেছিলেন তিনি। আবার সালমানের বিরুদ্ধে সরাসরি শারীরিক নিগ্রহের অভিযোগ তোলেন তার প্রাক্তন প্রেমিকা সোমি আলিও। কিন্তু সালমানের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম কেন ভেঙেছিল জানেন? শোনা যায় মাত্র একটি টেক্সট মেসেজের মাধ্যমেই সম্পর্কের ইতি টেনেছিলেন তারা।

সালমানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেন ক্যাটরিনা। বলিউডের আদব-কায়দা যত্ন নিয়ে বিদেশী প্রেমিকাকে শিখিয়েছিলেন সালমান। তারা বেশ কিছু সিনেমাতে জুটি বেঁধে অভিনয়ও করেন। কিন্তু তাদের সম্পর্ক মাত্র কয়েক বছরই টিকেছিল। সালমান এবং ক্যাটরিনার সম্পর্কের মাঝে ঢুকে পড়েছিলেন রণবীর কাপুর। ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্কের কারণেই নাকি সালমানের সঙ্গে তার প্রেম ভেঙে যায় বলে জানা যায়।

‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে অভিনয় করার সময় রণবীর এবং ক্যাটরিনা ঘনিষ্ঠ হয়ে পড়েন। এরপর সালমানের সঙ্গে ক্যাটরিনার ব্রেকআপ হয়ে যায়। এই সম্পর্কের শেষটা নাকি মাত্র একটা টেক্সট মেসেজ দিয়েই শেষ হয়। সেখানে ক্যাটরিনা সালমানকে জানিয়েছিলেন তিনি আর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান না।

তবে শুধু রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতাই নয়, সালমান এবং ক্যাটরিনার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে আরও অন্য কারণ ছিল বলেও জানা যায়। শোনা যায় ক্যাটরিনাকে নিয়ে খুব বেশি রক্ষণশীল হয়ে পড়েছিলেন সালমান। সালমান বরাবরই তার প্রেমিকাদের নিয়ে রক্ষণশীল। ক্যাটরিনার আগেও তার জীবনে যাদের আবির্ভাব হয়েছিল, তারাও সালমানের এই স্বভাব নিয়ে বিব্রত বোধ করতেন।

সালমানের সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই নাকি ঐশ্বর্য রাইও বিবেক ওবেরয়ের ঘনিষ্ঠ হয়ে পড়েন। এতে বেজায় চটে গিয়েছিলেন সালমান। মাঝরাতে ঐশ্বর্যর বাড়ির দরজার সামনে এসে হাঙ্গামা বাঁধিয়ে দিয়েছিলেন তিনি। সেই সঙ্গে সালমানের সঙ্গে শত্রুতার জেরে কেরিয়ার খোওয়াতে হয়েছিল বিবেককেও। সালমানকে নিয়ে হাঁপিয়ে উঠেছিলেন ক্যাটরিনাও। তাই তিনি সালমানের পরিবর্তে রণবীরের সঙ্গেই সেই সময় সম্পর্কে জালে জড়িয়ে পড়েন।