ডিভোর্সের পথে অর্ণব-ঈপ্সিতা, বিয়ের এক বছরের মধ্যেই সংসার ভাঙলো ‘ব্যাঙ্কবাবু’ ও ‘কমলিনী’র

বিয়ের এক বছরের মধ্যেই ডিভোর্স, কেন আচমকা ভাঙতে বসেছে অর্ণব-ঈপ্সিতার সংসার

এই বছরের জানুয়ারি মাসেই বেশ ধুমধাম করে আইনি বিয়েটা সেরে ফেলেছিলেন অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) এবং ঈপ্সিতা মুখার্জী (Ipshita Mukherjee)। দীর্ঘ বেশ কয়েক বছরের প্রেম তাদের পরিণতি পেয়েছিল দুই পরিবারের সম্মতিতে। তাদের সম্পর্কের কেমিস্ট্রি ছিল নজরকাড়া। শোনা যাচ্ছিল এই বছরের ডিসেম্বর মাসেই নাকি সামাজিক বিয়েটাও সেরে ফেলতে চলেছিলেন ‘আলতা ফড়িং’য়ের ব্যাঙ্ক বাবু এবং ‘ধুলোকণা’র কমলিনী। কিন্তু হঠাৎই ঘটলো ছন্দপতন।

গত কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রিতে তাদের নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল এরই মধ্যে নাকি তাদের সম্পর্কের অবনতি হয়েছে। জানুয়ারি মাসে আইনি বিয়ে করার পর কিছু মাস যেতে না যেতেই তাদের সম্পর্কটা খারাপ হতে শুরু করে। এই নিয়ে এখন তোলপাড় ইন্ডাস্ট্রি। ঘটনাটা আদেও সত্যি নাকি রটনা? কী জবাব দিলেন অর্ণব এবং ঈপ্সিতা?

Ipsita Mukherjee and Arnab

সিটি সিনেমা সূত্রে খবর সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে ঈপ্সিতাকে প্রশ্ন করা হলে তিনি উত্তর এড়িয়ে যান। তবে তিনি বলেছেন, “ব্যক্তিগত বিষয় নিয়ে এই মুহূর্তে কিছুই বলতে চাইছি না। কিছু জানানোর হলে স্বেচ্ছায় সময় মত জানাবো।” অন্যদিকে অর্ণবও তেমন বিশেষ কিছু বলেননি কিন্তু ব্যক্তিগত জীবনে তিনিও যে সমস্যায় জড়িয়েছেন তা তার কথাতেই স্পষ্ট হয়ে গিয়েছে।

অর্ণব সংবাদমাধ্যমের কাছে বলেছেন তিনি কিছুদিনের জন্য সাময়িকভাবে বিরতি নিতে চলেছেন ‘আলতা ফড়িং’ থেকে। তার কথায়, “ব্যক্তিগত কারণে সিরিয়াল থেকে সরে এসেছি। আমাকে অন্য জায়গায় সময় দিতে হচ্ছে। ক্রাইসিসের মধ্যে রয়েছি। প্রযোজকের কাছে কৃতজ্ঞ, আমাকে সিরিয়াল থেকে অব্যাহতি দিয়েছে বলে।”

 

ঈপ্সিতা অবশ্য এখন ‘ধুলোকণা’ এবং ‘একাদোক্কা’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি একইসঙ্গে সমানতালে দুই ধারাবাহিকের শুটিং চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে আবার টলিউডের আসন্ন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র হাত ধরে সিনেমা ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন তিনি। এই তারকা জুটির সম্পর্কের অবনতির খবর পেয়ে মন খারাপ ভক্তদের।

‘আলোছায়া’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতে গিয়েই অর্ণব এবং ঈপ্সিতার সম্পর্কের সূত্রপাত হয়। এরপর এই বছরের জানুয়ারি মাসে তারা রেজিস্ট্রি করেন। ডিসেম্বর মাসেই টলিউডের তাদের বিয়ের সানাই বাজার কথা ছিল। সেই জায়গায় এল এই দুঃসংবাদ। এদিকে এই পরিস্থিতি কাটিয়ে ওঠার জন্য ‘আলতা ফড়িং’য়ের নায়ক অর্ণব আপাতত কিছুদিনের জন্য পুরোপুরি ছুটি নিয়ে নিলেন। তার বদলে এখন ধারাবাহিকে আসছেন নতুন নায়ক অভিষেক বসু।