৮০০ কোটির প্রাসাদে থাকেন রাজার হালে, মোট কত সম্পত্তির মালিক সাইফ জানেন?

বিলাসবহুল প্রাসাদ, অভিনয় ছাড়াও রয়েছে ব্যবসা, কত সম্পত্তির মালিক সাইফ আলি খান?

Avatar

Published on:

Saif Ali Khan Net Worth : বলিউড (Bollywood)-এর প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে ছাপ ফেলেছেন তিনি। বহু ব্লকবাস্টার ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে সম্প্রতিকালে তার অভিনীত ‘আদিপুরুষ’ (Adipurush) নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সেই জন্যই চর্চায় রয়েছেন তিনিও।

অভিনেতা হিসেবে বহু বছর ইন্ডাস্ট্রিতে নিজের মজবুত জায়গা ধরে রেখেছেন তিনি। সেই ১৯৯৩ সালে প্রথমবার বড় পর্দায় দেখা গিয়েছিল তাকে। তারপর কেটে গিয়েছে বহু বছর। বর্তমান সময় পারিশ্রমিকের দিক থেকেও অনেক তারকাকে টক্কর দেওয়ার ক্ষমতা রয়েছে তার। একটি ছবিতে অভিনয়ের জন্য প্রায় ১২ থেকে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি।

saif ali khan net worth

প্রতিটি বিজ্ঞাপনে অভিনয়ের জন্য প্রায় ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। এছাড়াও তার সম্পত্তির পরিমাণও কম নয়, কারণ অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি পতৌদি পরিবারের ছোটে নবাব। কোটি কোটি টাকার বাড়ি ও প্রসাদ রয়েছে তার। যার মধ্যে সবচেয়ে দামি যে প্রাসাদটি অবস্থিত হরিয়ানাতে।

জানা গিয়েছে, এই প্রাসাদটির দাম প্রায় ৮০০ কোটি টাকা। একটি প্রোডাকশন হাউস ও পোশাকের ব্র্যান্ড রয়েছে তার। তবে এখানেই শেষ নয়, বিলাসবহুল বিদেশি ব্র্যান্ডের গাড়ির কালেকশন রয়েছে তার। মুম্বাইয়ের টার্নার রোডে সইফ আলি খানের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টও রয়েছে যার মূল্য প্রায় কোটি টাকার উপরে।

Saif Ali Khan Net Worth

সম্পত্তির পরিমাণের দিক থেকে বলিউডের তারকাদের টক্কর দিতে পারেন তিনি। কারণ তার মোট সম্পত্তির পরিমাণও কম নয়, জানা গিয়েছে, বর্তমান সময় সইফ আলি খানের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১১২০ কোটি টাকা‌।

saif ali khan net worth

আরও পড়ুন : ‘আমি কখনোই রামের নামে ছেলের নাম রাখবো না!’ বিস্ফোরক মন্তব্য করে নতুন বিতর্কে সইফ

অন্যদিকে, ‘আদিপুরুষ’ ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। সকলের অভিযোগ, তার লুকের সঙ্গে রাবণের চরিত্রটির কোনও মিল নেই। যদিও শুধু তিনি নন, এই ছবির সকল অভিনেতা ও অভিনেত্রীকেই সমালোচনার মুখে পড়তে হয়েছে ছবির সংলাপ ও চরিত্রগুলোর লুকের জন্য।

আরও পড়ুন : নামেই নবাব! ৫০০০ কোটির সম্পত্তির কানাকড়িও পাবে না সইফের ছেলেমেয়েরা, কেন জানেন?