বাস্তবে একে অপরের শত্রু এনটিআর এবং রামচরণের পরিবার, মুখ দেখাদেখি বন্ধ ছিল ৩৫ বছর

Riya Chatterjee

Published on:

এস এস রাজামৌলির (S S Rajamouli) ‘আর আর আর’ (RRR) ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই সারা বিশ্বজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে। ইতিমধ্যেই প্রায় ৮০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। গোটা বিশ্বের সিনেমার কাছে ছবিটি ক্লাসিক হয়ে থাকবে। এই ছবির দুই নায়ক, জুনিয়র এনটিআর (Junior NTR) এবং রামচরণ (Ram Charan)। দুজনকে ছাড়া ছবির কথা যেন ভাবাও যেত না।

ছবিতে যেমনটা দেখানো হয়েছে জুনিয়র এনটিআর এবং রামচরণের মধ্যে প্রথমে বন্ধুত্বের সম্পর্ক থাকে। তারপর তারা একে অপরের প্রবল শত্রু হয়ে যান। যদিও শেষ পর্যায়ে এসে তাদের শত্রুতা ফের বন্ধুত্বে পরিবর্তিত হয়ে যায়। জানলে হয়তো অবাক হবেন ছবির এই কাহিনীর সঙ্গে জুনিয়র এনটিআর এবং রামচরণের পরিবারের বাস্তব মিল রয়েছে।

বাস্তবে এই পরিবার একে অপরের চরম শত্রু। ১-২ বছর ধরে নয়, এই শত্রুতা চলে আসছে দীর্ঘ ৩০-৩৫ বছর ধরে! কেন দুই পরিবার এত বছর ধরে নিজেদের মধ্যে শত্রুতা পোষণ করে চলছেন? ‘আরআরআর’ ছবির প্রচারের সময় সেই কারণ নিয়ে মুখ খুলেছিলেন জুনিয়র এনটিআর।

জুনিয়র এনটিআরের ঠাকুরদা এন টি রামা রাও ছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি তৎকালীন সময়ের দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারহিট নায়কও ছিলেন। তাকে নিয়ে চর্চা সেই সময় লেগেই থাকত। অন্যদিকে রামচরণের পরিবারও সুপারস্টার পরিবার। দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর ছেলের রামচরণ। বাবার মত তিনিও ইন্ডাস্ট্রিতে দারুণ সুনাম অর্জন করেছেন।

Here’s How Much Ajay Devgn and Alia Bhatt Have Earned for their Roles in RRR

ছবির প্রচার চলাকালীন জুনিয়র এনটিআর প্রথমবার এই শত্রুতা নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, ‘দুজন অভিনেতা যারা সম্পূর্ণ আলাদা আলাদা প্রেক্ষাপট থেকে এসেছে তাই আমি যে কি বলব সেটা বুঝতে পারছি না। প্রায় ৩০ থেকে ৩৫ বছরের শত্রুতা রয়েছে আমাদের পরিবারে। কিন্তু ছবিতে অভিনয়ের পর সমস্ত টা পাল্টে গিয়েছে আমার জন্য। বর্তমানে দুজনেই কিন্তু খুব ভালো বন্ধু’।