১ বার বিয়েতে সাধ মেটেনি, বছর ঘুরতেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে রাসমণির ‘জগদম্বা’ রোশনি

Riya Chatterjee

Published on:

নভেম্বর মাস পড়তে না পড়তেই টলিউড জুড়ে বিয়ের সানাই শোনা যাচ্ছে। একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন বাংলা টেলিভিশনের তারকারা। কিছুদিন আগেই আলতা ফড়িংয়ের রাধারানী ওরফে শাওলি চ্যাটার্জীর বিয়ের অ্যালবামে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া। এবার পালা ‘করুণাময়ী রানী রাসমণি’র (Korunamoyee Rani Rashmoni) জগদম্বার। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য ‌(Roshni Bhattacharya)।

গত বছরের অক্টোবর মাসেই রেজিস্ট্রি করে একবার বিয়ে করেছিলেন রোশনী। করুণাময়ী রানী রাসমণির শুটিং করতে করতেই বিয়ে সেরেছিলেন তিনি। শুটিং সেট থেকে তাকে আইবুড়ো ভাত খাওয়ানো হয়েছিল। এই বছরের শেষে আরও একবার বিয়ে করছেন তিনি। তবে পাত্র কিন্তু বদলে যায়নি। তিনি বিয়ে করছেন তার দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেনকে।

Rani Rashmoni Actress Roshni Bhattacharya will Marry Soon

রানী রাসমণিতে রাণীমার ছোট মেয়ে জগদম্বার ভূমিকায় বেশ কিছুদিন অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে গোধূলি আলাপ ধারাবাহিকে রোহিণীর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিংয়ের ফাঁকেই এবার বৈদিক মতে সামাজিকভাবে বিয়েটা সেরে নিতে চান তিনি। যতটা সম্ভব নিয়ম নিষ্ঠার সঙ্গে তাদের চার হাত এবার এক হবে।

ইতিমধ্যেই বিয়ের তোড়জোড়ের পাশাপাশি প্রি ওয়েডিং ফটোশুট সেরে ফেলেছেন রোশনি। সোশ্যাল মিডিয়াতে তিনি সেই ছবিগুলি শেয়ার করেন। আপাতত বিয়ের প্রস্তুতিতে মেতে রয়েছেন অভিনেত্রী। খাতায় কলমে বিয়ের আগেই করুণাময়ী রানী রাসমণি ছেড়ে বেরিয়ে এসেছিলেন রোশনি। রেজিস্ট্রি করার পর কিছুদিন অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি।

Roshni Bhattacharya boyfriend

রোশনির স্বামী তূর্য অভিনয় জগতের মানুষ নন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। রেজিস্ট্রি করার পর থেকে তারা একসঙ্গেই রয়েছেন। ব্যস্ততম শুটিং শিডিউলের ফাঁকে ফাঁকে সময় বের করে নিয়ে কাছের মানুষের সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়েন রোশনি। সেসব ছবি এবং ভিডিও তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। অবশ্য সামাজিক বিয়ের আগে কিছুদিন তারা আলাদাই থাকবেন বলে জানিয়েছেন।

আগামী ৮ই ডিসেম্বর রোশনি এবং তূর্যর সামাজিক বিয়ে হবে। আগে যেহেতু খাতায়-কলমে বিয়ে হয়েই গিয়েছে তাই রোশনি নিজেই তার এই বিয়ের নাম রেখেছেন বিয়ে ২.০। গত বছরই সামাজিক বিয়েটাও সেরে ফেলতেন তারা। তবে তার শ্বশুরমশাই হঠাৎ মারা যান। যে কারণে তাদের সামাজিক বিয়ের অনুষ্ঠানটা এক বছর পিছিয়ে গিয়েছে।