‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র থেকে কত টাকা পারিশ্রমিক পেলেন আলিয়া, রণবীররা?

কর্ণের ছবিতে অভিনয় করে কত কোটি টাকা করে পেলেন অভিনেতারা?

Rocky Aur Rani Ki Prem Kahaani Cast Fees : ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে করণ জোহরের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani)। সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। নয়ের দশকের প্রেম কাহিনি তুলে ধরা হয়েছে করণের আপকামিং ছবিতে। রণবীর সিং (Ranveer Singh) এবং আলিয়া ভাট (Alia Bhatt) -রোম্যান্স ইতিমধ্যে অনুরাগীদের নজর কেড়েছে। কিন্তু জানেন কি এই ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছেন রনবীর ও আলিয়া? জেনে নিন এই প্রতিবেদনে।

পরিচালক হিসেবে ১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ দিয়ে শুরু কর্ণ জোহর (Karan Johar) -র। এরপর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি পরিচালক হিসেবে কর্ণ জোহরের ২৫ বছর পূর্তির সাক্ষী হতে চলেছে। এই ছবির হাত ধরে দীর্ঘ ৭ বছর পর পরিচালকের আসনে ফিরলেন কর্ণ জোহর।

Rocky Aur Rani Ki Prem Kahaani

রণবীর সিংহ ও আলিয়া ভট্ট অভিনীত এই ছবির ট্রেলার এই পরিষ্কার দুই তারকার প্রেমকাহিনি বিশাল পরিসরে দেখানো হবে। পাঞ্জাবী রানধাওয়া পরিবারের সন্তান রকি। অন্যদিকে বাঙালি চট্টোপাধ্যায় পরিবারের সন্তান রানি। একেবারে দুই ভিন্ন ধরনের চরিত্রের মানুষ হওয়া সত্ত্বেও একে অপরের প্রেমে পড়ে রকি আর রানি। আর তাদের প্রেম কিভাবে পরিণতি পায় তাই নিয়েই এই গল্প।

তবে আলিয়া ও রণবীরের পর্দায় রসায়ন সকলেরই খুব পছন্দের। এছাড়াও ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজ়মির মতো বলি তারকারা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বাঙালি তারকারাও। টোটা রায়চৌধুরীর এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের মতো বাঙালি তারকাদের এই ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

Rocky Aur Rani Ki Prem Kahaani

তবে জানেন কি রকি অওর রানি কি প্রেম কহানি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে ২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন রণবীর সিং। অন্যদিকে, করণ জোহরের হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ তার। দীর্ঘ সময়ে পর ফের পরিচালক-নায়িকার যুগলবন্দি। ‘রানি’ হয়ে উঠতে ১০ কোটি পারিশ্রমিক নিয়েছেন রণবীর-পত্নী।

Rocky Aur Rani Ki Prem Kahaani

আরো পড়ুন : বাড়ি কিনতেই দেউলিয়া, সাজানোর খরচ আরও বেশি! কীভাবে ’মন্নত’ তৈরি করেন শাহরুখ খান?

এদিকে দীর্ঘ দিন পর বড় পর্দায় ফিরলেন ধর্মেন্দ্র। করণের ছবিতে অভিনয়ের জন্য দেড় কোটি টাকা এসেছে বর্ষীয়ান অভিনেতার ঝুলিতে। আর জয়া বচ্চন এই ছবির জন্য এক কোটি পারিশ্রমিক পেয়েছেন। এছাড়াও ‘রকি অওর রানি কি প্রেম কহানি’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন শাবানা আজ়মি। তিনি এই ছবির জন্য পারিশ্রমিক পেয়েছেন ১ কোটি টাকা।

আরো পড়ুন : ১ মিনিট মুখ দেখালেই এক কোটি! বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত খলনায়ক কে জানেন?