কবে আসছে ‘বউ কথা কও ২’? নতুন সিরিয়ালের খবর নিয়ে মুখ খুললেন ‘নিখিল’ ঋজু বিশ্বাস

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের এমন বেশ কিছু জুটি রয়েছে যারা পুরনো হয়ে গেলেও তাদের জনপ্রিয়তা আজও কমেনি। বাংলা সিরিয়ালের তেমনই এক জনপ্রিয় জুটি ছিল ‘নিখিল-মৌরি’ জুটি। স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত ‘বউ কথা কও’ (Bou Kotha Kou) সিরিয়ালের এই জুটি আজ থেকে প্রায় ১৪ বছর আগে বাংলা টেলিভিশনে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। মানালি দে (Manali Dey) এবং ঋজু বিশ্বাসকে (Riju Biswas) দর্শকরাও আবার নতুন ধারাবাহিকে দেখতে চান।

মানালিকে শেষবার স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। আর ঋজু অভিনয় করছিলেন গোধূলি আলাপে। আপাতত বাংলা সিরিয়ালের এই দুই তারকাই এখন সিরিয়ালে অভিনয় করছেন না। ধুলোকণা বন্ধ হয়ে গিয়েছে বেশ কিছুদিন আগে। অন্যদিকে গোধূলি আলাপের চরিত্রটিকে মেরে ফেলা হয়েছে।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে খবর ছড়াতে থাকে মানালি নাকি শীঘ্রই নতুন সিরিয়ালে ফিরছেন। এই খবরে সিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেও। এরপর জানা যায় মানালির নতুন সিরিয়ালে অভিনয় করবেন জনপ্রিয় একজন অভিনেতা। সেই থেকে ভক্তরা অনুমান করতে থাকেন ১৪ বছর পর ‘নিখিল-মৌরি’ নতুন সিরিয়ালের হাত ধরে আবার পর্দায় ফিরছে। এই খবরের সত্যতা কতখানি?

অবশেষে এই বিষয় নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন ঋজু বিশ্বাস। টলি গসিপের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে ঋজু যা জানিয়েছেন তাতে মন ভেঙে গেল ভক্তদের। তিনি জানাচ্ছেন এটা পুরোপুরি একটা জল্পনা। এমন কোনও খবর তার কিংবা মানালির কাছে নেই। কিছু মানুষ ‘খেয়ালি পোলাও’ বানাচ্ছেন। ঋজু এখন সিরিয়ালে অভিনয় করছেন না। তার হাতে এখন রয়েছে বড় পর্দার একটি ছবির কাজ।

ঋজু বলেছেন, যে জল্পনা ছড়াচ্ছে তাতে তাদের এখন ভাল লাগছে ঠিকই তবে শেষ পর্যন্ত যখন সত্যিই এমনটা হবে না তখন খারাপ লাগবে। এগুলো শুনতে শুনতে অনেক সময় মনে হয় যদি সত্যিই এমনটা হত তাহলে ভাল হত। তবে সবটাই নির্ভর করে চ্যানেলের সিদ্ধান্তের উপর। চ্যানেল যদি তেমন কিছু পরিকল্পনা না করে থাকে তাহলে শেষ পর্যন্ত খারাপই লাগে বলে জানিয়েছেন অভিনেতা।

তবে অভিনেতা বলেছেন ১৪ বছর পরও যে মানুষ এইভাবে এখনও নিখিল-মৌরিকে ভালবাসছেন, এটা দেখেই তিনি দারুণ খুশি। কিন্তু শেষ অব্দি যখন জল্পনা মিথ্যা প্রমাণিত হবে তখন খারাপ লাগে। তবে তিনি জানিয়েছেন ‘বউ কথা কও’ এর পরবর্তী পার্ট আসবে কিনা সেটা চ্যানেল এবং প্রডিউসারের সিদ্ধান্ত। আপাতত ঋজু তার প্রথম টলিউড ছবি ‘সিঁড়ি’র কাজ নিয়ে ব্যস্ত আছেন।