মন প্রান দিয়ে ইমরানকে ভালবেসেছিলেন রেখা, তবুও কেন পরিণতি পেল না রেখার সম্পর্ক

ভালবেসেও কেন ইমরানকে বিয়ে করলেন না রেখা, রেখার সিঁদুর কি তাহলে ইমরানের জন্য

Rekha and Imran Khan loved each other 'passionately' and almost get Married

বর্তমানে ভারতের প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানের রাজনৈতিক মহল রীতিমতো সরগরম। সদ্য গদিচ্যুত হয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। হাজার চেষ্টা সত্ত্বেও নিজের পদ ধরে রাখতে পারলেন না ইমরান। এই মুহূর্তে আন্তর্জাতিক মহলের হট টপিক ইমরান খানের পদ খোয়ানো। তবে বিশ্বকাপজয়ী পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইতিপূর্বেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে দখল করেছিলেন। রাজনৈতিক বা ক্রীড়া বিষয়ের পাশাপাশি বলিউডের গ্ল্যামার কুইন রেখার(Rekha) সঙ্গেও জড়িয়েছিল তার নাম।

আজ থেকে বেশ কয়েক দশক আগে ইমরান খান তখন ছিলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। সুদর্শন ইমরানের সঙ্গে তখন বলিউড অভিনেত্রীদের ঘনিষ্ঠতায় নিয়ে প্রায় সময়ই মুখরোচক সংবাদ শোনা যেত। ক্রিকেট পিচে ঝড় তোলার পাশাপাশি শাবানা আজমি, জিনাত আমানদের মত তৎকালীন নায়িকাদেরও ঘায়েল করেছিলেন ইমরান। তবে বলিউড অভিনেত্রীদের মধ্যে রেখার সঙ্গে তার সম্পর্কের খবরে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল তৎকালীন সময়ের সংবাদ মাধ্যমে।

যে সময় কথা হচ্ছে সেই সময় ভারত এবং পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ লেগেই থাকত। তাই দুই দেশের ক্রিকেটারদের মধ্যে দারুণ সদ্ভাবও ছিল। আর ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক তো সকলেরই জানা। বম্বের রুপোলী দুনিয়ার সম্রাজ্ঞী রেখার সঙ্গে ইমরানের সখ্যতা হয়। সেই সম্পর্ক ক্রমে আরও গভীর হতে থাকে। এমনকি তাদের বিয়ে নিয়েও নানা খবর রটতে থাকে বলিউডের অভ্যন্তরে।

রেখা নাকি প্রায়ই বম্বের সমুদ্রসৈকতে ইমরানের হাত ধরে ঘুরতেন! এছাড়া নাইট ক্লাব, প্রেম শিভার গোদরেজের বাড়িসহ নানা জায়গাতেই সেসময় রেখা এবং ইমরান জুটিকে একসঙ্গে দেখা যেত। মেয়ের সঙ্গে ইমরানের সম্পর্কে নাকি রেখার মায়েরও কোনও আপত্তি ছিল না। সম্পর্ক বেশ ভালই এগোচ্ছিল। রেখার জন্য একমাস বম্বেতে থেকে গিয়েছিলেন ইমরান। তবু শেষমেশ টিকলো না প্রেম, তুমুল জল্পনা ছড়ালেও হল না বিয়ে।

রেখা এবং ইমরানের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে তুমুল আলোড়ন পড়ে গেলেও কেন শেষমেষ আলাদা হয়ে গেলেন তারা তার জবাব দেননি রেখা। তবে মুখ খুলেছিলেন ইমরান। ইমরান সংবাদমাধ্যমের কাছে পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, “অভিনেত্রীদের সঙ্গ অল্প সময়ের জন্য়ই ভাল লাগে। আমি তাঁদের সঙ্গে অল্প সময় কাটিয়ে আবার সামনের দিকে এগিয়ে যেতেই পছন্দ করি। আমি কখনও ভাবতেও পারি না কোনও সিনেমার নায়িকাকে বিয়ে করব”।

 

View this post on Instagram

 

A post shared by History of Pakistan (@historyofpak)