কপাল পুড়লো লক্ষ্মী কাকিমার! নতুন সিরিয়ালের আগমনে রাতারাতি সরে গেল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’

আসছে নতুন সিরিয়াল, রাতারাতি স্লট হারালো লক্ষ্মী কাকিমা সুপারস্টার, রইল নতুন সম্প্রচারের সময়

Ranga Bou Is Going To Replace Lokkhi Kakima Superstar

লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar), জি বাংলার (Zee Bangla) এই সিরিয়ালের হাত ধরে দীর্ঘ বেশ কয়েক বছর পর আবার ধারাবাহিকের পর্দায় ফিরেছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। মাঝ বয়সী এক গৃহবধূর সংসার সামলে মুদিখানার দোকান চালানোর জন্য সংগ্রামের কাহিনী নিয়ে হাসি-তামাশায় ভরপুর এই সিরিয়ালটি শুরু হয়েছিল বছর শুরু হওয়ার মুখে। তবে নতুন সিরিয়ালের আগমনে এবার চ্যানেলের কোপের মুখে পড়ল লক্ষ্মী কাকিমাও।

জি বাংলাতে আসছে এক নতুন সিরিয়াল রাঙা বউ (Ranga Bou)। ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি গৌরব রায় চৌধুরী এবং শ্রুতি দাসকে নিয়ে একেবারেই আলাদা স্বাদের একটি ধারাবাহিক আনার প্রস্তুতি এখন তুঙ্গে। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছিল ধারাবাহিকের প্রোমো। সেখানে দেখা যাচ্ছে গ্রামের একটি মেয়ে পাখিকে আচমকাই এক শহুরে পাত্রের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেওয়া হয়।

তবে বিয়ের পর কনে শ্বশুরবাড়ি যাওয়ার পথেই ঘটে গেল বিপত্তি। নৌকার মুখোমুখি সংঘর্ষে শক পেয়ে আচমকাই বউকে ভুলে গেল পাত্র। নতুন বরের এমন কাণ্ডকারখানা দেখে পাখির তো চক্ষুচড়ক গাছ। এই তো সবে মাত্র বিয়ে হল, এখনই বর তাকে চিনতে অস্বীকার করছে! পাখির মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। প্রোমোতেই অনেকগুলো প্রশ্ন রেখে দিয়েছে জি বাংলার আসন্ন এই সিরিয়ালটি।

এখন প্রশ্ন হচ্ছে জি বাংলার এই নতুন সিরিয়ালটি কবে কোন স্লটে আসছে। যতদূর জানা যাচ্ছে, লক্ষ্মী কাকিমা সুপারস্টারকে সরিয়ে সেই জায়গাতে আসবে এই নতুন সিরিয়াল। ইতিমধ্যেই স্টার জলসাতে শুরু হয়ে গিয়েছে নতুন সিরিয়াল পঞ্চমী। প্রথম দুদিনের এপিসোড দেখেই দর্শকদের মধ্যে পঞ্চমীকে নিয়ে ব্যাপক সাড়া মিলেছে। এই সিরিয়ালটি আগামীদিনেও ভালই প্রশংসা পাবে বলে অনুমান করা হচ্ছে।

এমতাবস্থায় পঞ্চমীর বিপরীতে লক্ষ্মী কাকীমা সুপারস্টারকে রেখে রাত ৮.৩০ টার স্লটকে দুর্বল বানাতে চায় না জি বাংলা। তাই সেই জায়গাতে নতুন সিরিয়ালকে আনা হবে। রাত ৮.৩০ টাতেই আসছে রাঙ্গা বউ। তবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এখনই বন্ধ হয়ে যাচ্ছে না। জি বাংলা আপাতত এই সিরিয়ালের স্লট বদলে দেবে। কোন নতুন সময়ে লক্ষ্মী কাকিমাকে আনা হবে সেটা এখনও জানানো হয়নি।

এই মুহূর্তে জি বাংলাতে আরও একটি সিরিয়াল বন্ধ হয়ে যাবে বলে জানা যাচ্ছে। ‘বোধিসত্বের বোধবুদ্ধি’ আর মাত্র কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যাবে। এই ধারাবাহিকটির টিআরপিও খুব একটা ভালো নয়। তাই এক বছর হওয়ার আগেই সিরিয়ালটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই জায়গায় সম্প্রচারিত হবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার।