ভাই-বোনে মুখ দেখাদেখি বন্ধ বহুদিন, করিনার সঙ্গে কেন ভেঙেছে সম্পর্ক? বিস্ফোরক রণবীর

Riya Chatterjee

Published on:

বলিউডের (Bollywood) সুপারস্টার পরিবার কাপুর বংশ অনেক নামী এবং বড় বংশ। এই পরিবারের বলতে গেলে প্রায় সকলেই সুপারস্টার। রাজ কাপুরের বংশধররা নিজেরাও ইন্ডাস্ট্রিতে মাথা তুলে দাঁড়িয়েছেন। বর্তমান প্রজন্মে করিনা কাপুর (Kareena Kapoor) থেকে শুরু করে রণবীর কাপুররাও (Ranbir Kapoor) বংশের নাম উজ্জ্বল করছেন। সম্পর্কে রণবীর এবং করিনা হলেন তুতো ভাই বোন।

ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর এবং রণধীর কাপুরের দুই মেয়ে করিশ্মা কাপুর ও করিনা কাপুরের মধ্যে ভাই-বোনের সম্পর্কটা তাকে খুবই মিষ্টি ছিল। কিন্তু এখন সেখানে দানা বেঁধেছে তিক্ততা। বিশেষ করে রণবীর এবং করিনার মধ্যে নাকি বহুদিন ধরে মুখ দেখাদেখি বন্ধ। এর পেছনে রয়েছে করণ জোহরের হাত।

RANBIR KAPOOR AND KAREENA KAPOOR

সম্প্রতি একটি ইন্টারভিউতে এসে করণের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছিলেন রণবীর। তার দাবি করণ বড্ড বেশি লোকের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি মারেন। যে কারণে কাপুর বংশের মান-সম্মান ডুবে গিয়েছে। এমনকি তার সঙ্গে করিনার সম্পর্কটা খারাপ হয়ে গিয়েছে করণেরই বেফাঁস মন্তব্যের জন্য। লোকে এখনও তাদের সম্পর্কে ভুল ধারণা পোষণ করে।

সম্প্রতি করিনা কাপুর খানের হিট রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ এর চতুর্থ সিজনে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর। সেখানে রণবীর বলেন করণ তার নিজের শোয়ের পাশাপাশি অন্যদের শো-তে গিয়েও রণবীর-করিনার সম্পর্কে যা খুশি তাই বলেছেন। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করে নিজের শোয়ের টিআরপি তোলেন করণ, এমন অভিযোগ শোনা গিয়েছে রণবীরের মুখে।

RANBIR KAPOOR AND KAREENA KAPOOR

রণবীর জানিয়েছেন ঠিক এই কারণেই তিনি করণের শোতে যাওয়া বন্ধ করে দিয়েছেন। তিনি নিজের ব্যক্তিগত জীবনকে বরাবর ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। কিন্তু করণের কাছে গেলে সেটা হওয়ার উপায় থাকে না। শুধু তাই নয়, এদিন বোন করিনার সঙ্গে মন খুলে কথা বলার সময় তিনি ক্ষমাও চেয়ে নেন। তিনি বলেন কারও কাছে ক্ষমা চেয়ে যদি সম্পর্কটা বেঁচে যায় তাহলে ক্ষমা চাইতে আপত্তি নেই।

RANBIR KAPOOR AND KAREENA KAPOOR

রণবীর এদিন আফসোস করে বলেন অনুষ্ঠান ছাড়া এখন আর করিনার সঙ্গে তার দেখাই হয় না। করিনা ভাইয়ের সঙ্গে কোনও ছবিতে কাজ করতে চান না। এর জন্য অবশ্য বোনের প্রতি তারও অভিমান রয়েছে। এদিন নিজের ব্যক্তিগত জীবন প্রসঙ্গে এমনই খোলামেলা আলোচনা করতে শোনা গিয়েছে তাকে।