১ বছরের মাথাতেই ২ বার প্রেগন্যান্ট! অবশেষে সুখবর নিয়ে মুখ খুললেন রাজা-মধুবনী

কেশবের পর ১ বছরের মাথাতেই আসছে দ্বিতীয় সন্তান, মুখ খুললেন রাজা-মধুবনী

বেশ কয়েকদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়াতে রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামীকে (Madhubani Goswami) নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। বেশ কিছু সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছিল বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় জুটির সংসারে নাকি নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে। তাদের প্রথম সন্তান কেশবের নাকি একটা ভাই বা বোন হতে চলেছে! মধুবনীর সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট থেকে এই জল্পনা ছড়াতে শুরু করে।

২০২১ সালের এপ্রিল মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন মধুবনী এবং রাজা। সেই হিসেবে এখন তাদের প্রথম সন্তানের বয়স মাত্র দেড় বছর। এখনই নাকি আবার অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন ভালবাসা ডট কমের তোড়া? এই বিষয়ে সম্প্রতি এই সময় ডিজিটালের কাছে মুখ খুলেছেন মধুবনী। ইতিমধ্যেই অনেকে তার মা হওয়ার খবর শুনে তাকে অভিনন্দন জানিয়েছেন। আসল সত্যিটা কী?

সত্যিই কি মা হতে চলেছেন মধুবনী? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী উত্তর দিয়েছেন,“আমার ভীষণ মজা লাগছে এসব দেখে। আমাকে এবং রাজাকে লোকজন ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। তবে ব্যাপারটা একেবারেই ঠিক নয়। আমি প্রেগন্যান্ট নই।” তাহলে হঠাৎ কেন তাকে নিয়ে এমন জল্পনা ছড়াতে শুরু করলো?

এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, “সম্প্রতি আমি একটি পুরনো ছবি পোস্ট করেছিলাম। আমার মনে হয় ওটা দেখেই নেটিজেনদের মনে হয়েছে আমি অন্তঃসত্ত্বা। কিন্তু, তা নয়। ওটা পুরনো ছবি।” আসলে অভিনেত্রী যখন প্রথমবার মা হয়েছিলেন তখন বেবিবাম্প সমেত সেলফি তুলেছিলেন বাড়ির ছাদে। সেই ছবি আবার পোস্ট করতেই এত জল্পনা ছড়াতে শুরু করে।

তিনি জানিয়েছেন, “আমাকে যখন প্রথমে লোকজন ফোন করে অভিনন্দন জানাতে শুরু করে তখন ব্যাপারটা বুঝি। পরে সকলের ভুল ভাঙিয়ে দিয়েছি। রাজাও শুটিংয়ে একই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিল। ওকেও আচমকা কংগ্রাচুলেট করতে থাকে সেটে উপস্থিত লোকজন। ও কারণ জিজ্ঞেস করার পর আসল ব্যাপারটা জানতে পারে। এতে অবাকই হয় ও।”

Audience Praised Madhubani Goswami For Wearing Sankha Pola

রাজাকে শুভেচ্ছা জানাতেই তিনি পাল্টা রসিকতা করে বলেন, “আপনারা জেনে গেলেন মধুনি প্রেগন্যান্ট, আমিই জানতে পারলাম না!” সত্যিই কি দ্বিতীয় সন্তানের জন্য পরিকল্পনা রয়েছে রাজা-মধুবনীর? এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন সবটাই পরিস্থিতির উপর নির্ভর করবে। তবে ভবিষ্যতে কেশবের আর একটা ভাই বা বোন হতেও পারে। আগে থেকে সেটা বলা সম্ভব নয় বলে জানিয়েছেন অভিনেত্রী।