টাকার লোভে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়! আসছে মিমি চক্রবর্তীর নতুন হিন্দি ওয়েব সিরিজ

টলিউডে টাকা নেই, বাংলা ছেড়ে বলিউডে পা দিলেন মিমি চক্রবর্তী, আসছে নতুন ওয়েব সিরিজ

টলিউড (Tollywood) কাঁপিয়ে এবার বলিউডে (Bollywood) পাড়ি দিতে চলেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বেশ কয়েকদিন আগেই ফাঁস হয়ে গিয়েছিল এই খবর। খবরের সত্যতা অস্বীকার করেননি মিমি। বরং তিনি তার কথায় বুঝিয়ে দিয়েছিলেন ভাল কাজের সুযোগ পেলে যা করতে হয় তিনি তাই করবেন। প্রয়োজনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও রাজি মিমি।

এবার মিমির ভক্তদের জন্য এল আরও একটা বড় সুখবর। ছবি নয়, মিমি এবার নতুন এক হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করবেন।বলিউডের বিখ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতোওয়ানি খুব শীঘ্রই এক নতুন ওয়েব সিরিজ আনতে চলেছেন বলে জানা গিয়েছে। সেখানে বাংলার জনপ্রিয় তারকাদের বলিউড সেলিব্রিটিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

একা মিমি নন, এই সিরিজে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও থাকছেন। সেই সঙ্গে থাকছেন বলিউড সুন্দরী অদিতি রাও হায়দারী। উল্লেখ্য, এই বছরের শুরুতেই ফিল্মফেয়ার অনুষ্ঠানে প্রসেনজিতের পাশে মিমিকে দেখা যায়। তখন থেকেই তাদের নিয়ে জল্পনা শোনা যাচ্ছিল। এবার তাতে সীলমোহর পড়লো। অভিনেত্রী নিজেই শুনিয়েছেন এই সুখবর।

সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে মিমি জানিয়েছেন, “হ্যাঁ, আমি হিন্দি ওটিটিতে অভিনয় করতে চলেছি। খুব শীঘ্রই এই সিরিজের শুটিং শুরু হবে। আপাতত, এর থেকে বেশি কিছু বলতে চাই না। কারণ চুক্তিপত্রে সই করা হয়েছে।” উল্লেখ্য, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, শাশ্বত চ্যাটার্জীরা বহু আগেই বলিউডে নাম লিখিয়েছেন।

Mimi Chakraborty

সেই সঙ্গে টোটা রায়চৌধুরী, যীশু সেনগুপ্তরাও বলিউডে তাদের অভিষেক ঘটিয়েছেন। এবার পালা খোদ ইন্ডাস্ট্রি ওরফে প্রসেনজিৎ চ্যাটার্জী চ্যাটার্জীর। তার সঙ্গে সঙ্গেই মিমিও এবার এই তালিকায় নাম লেখাবেন। যদিও এই আসন্ন সিরিজের নামটি এখনও জানা যায়নি। এটি কোন ওটিটি প্লাটফর্মে আসছে তাও জানা যায়নি।

Tollywood Actress Mimi Chakraborty Opens Up about Her Mental Health Issue

তবে শুধু হিন্দি ওয়েব সিরিজ নয়, হিন্দি ছবির মাধ্যমেও কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন মিমি। খুব শীঘ্রই শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের বাংলা ছবি ‘পোস্ত’র হিন্দি রিমেক বানানো হবে বলিউডে। বাংলা ছবির মত সেখানেও অভিনয় করবেন মিমি। আর এই ছবির মাধ্যমে বলিউড ছবিতে ডেবিউ করতে চলেছেন বাংলার এই অভিনেত্রী।